T20 WC : বিশ্বকাপ জিতবেন, আশাবাদী ম্যাক্সওয়েল

আইপিএলে (IPL) তৈরি হয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া (Australia)। তাই অন্য দলকে যেন সতর্ক করে রাখছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) তারকা গ্লেন ম্যাক্সওয়েল(Glen Maxwell)।

T20 WC : বিশ্বকাপ জিতবেন, আশাবাদী ম্যাক্সওয়েল
প্রস্তুতিতে ব্যস্ত গ্লেন ম্যাক্সওয়েল। সৌজন্যে: টুইটার

দুবাই: প্রাক্তন অস্ট্রেলিয়া অধিনায়ক রিকি পন্টিংয়ের সুর এ বার অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলের (Glen Maxwell) গলায়। ইংল্যান্ডের একাধিক ক্রিকেটার যেখানে টি২০ বিশ্বকাপ (T20 World Cup) ও অ্যাসেজের কথা বলে আইপিএল (IPL) থেকে নাম তুলে নিয়েছেন, সেখানে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ম্যাক্সওয়েল বলছেন, আইপিএলই টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির সেরা মঞ্চে। আইসিসিকে (ICC)দেওয়া এক ইন্টারভিউয়ে ম্যাক্সি বলেছেন, ”আইপিএলে আমাদের বেশ কয়েকজন ক্রিকেটার খেলবে। বিশ্বকাপের আগে এই পরিস্থিতিতে কয়েকটা ম্যাচ খেলার সুফল বিশ্বকাপে পাওয়া যাবে। আমাদের ব্যাটসম্যান ও বোলাররা সম্পূর্ণ তৈরি হয়ে মাঠে নামতে পারবে বিশ্বকাপে। আমি বলতে পারি, আমাদের ক্রিকেটাররা আইপিএলে নামার জন্য মুখিয়ে আছে।”

আইপিএলে তৈরি হয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া। তাই অন্য দলকে যেন সতর্ক করে রাখছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) তারকা। নিজের দল সম্পর্কে বলতে গিয়ে আত্মবিশ্বাসী শুনিয়েছে ম্যাক্সওয়েলকে। তাঁর কথায়, ”আমার মনে হয় দলটা খুব ভালো হয়েছে। আইপিএল থেকে সোজা বিশ্বকাপের মঞ্চে নেমে পড়াটা আমাদের কাজে দেবে। আমরা সবাই সেদিকেই তাকিয়ে আছি। আমাদের দল ম্যাচ উইনারে ভরা। নিজেদের দিনে প্রত্যেকে ম্যাচের রং বদলে দেওয়ার জন্য যথেষ্ট।

 


বিশ্বকাপ জেতার অঙ্ক হিসেবে একটাই পরিকল্পনা ম্যাক্সওয়েলের মাথায়। ”শুরুতেই ছন্দ ধরে ফেলতে হবে। প্রথম ম্যাচটা জেতা খুব গুরুত্বপূর্ণ। প্রথম ম্যাচ জয়, শুরু থেকে দলের ব্যাটসম্যানদের ফর্মে থাকা আর বোলারদের দ্রুত উইকেট তোলার ক্ষমতা, যে কোনও প্রতিপক্ষের ওপর চাপ তৈরি করতে আমাদের সাহায্য করবে। ”

বিশ্বকাপে কঠিন গ্রুপে আছে অস্ট্রেলিয়া। গতবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ, বিশ্বের এক নম্বর টি-২০ দল ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা আছে অজিদের গ্রুপে। অন্য প্রতিপক্ষদের নিয়ে কথা বলতে গিয়ে ম্যাক্সি বলেছেন, ”বিশ্বকাপে কোন প্রতিপক্ষই সহজ হয় না, আমরা সেটা জানি। তবে এটাও আমরা জানি সব দলকেই হারানোর ক্ষমতা আমাদের আছে। প্রত্যেকটি ম্যাচই তাই গুরুত্বপূর্ণ। তবে আমরা যদি নিজেদের সেরাটা দিতে পারি তাহলে আর অন্য দিকে তাকাতে হবে না। তাই অন্যদের কথা না ভেবে আমরা নিজেদের কথাই ভাবছি।”

 

আরও পড়ুন : Chris Gayle: সিপিএলে গেইলের ব্যাট ভেঙে দিলেন স্মিথ, দেখুন ভিডিও

আরও পড়ুন: IPL 2021 : ছন্দ ধরে রাখাই চ্যালেঞ্জ: কাইফ

Click on your DTH Provider to Add TV9 Bangla