IPL 2021: মেজাজ হারালেন ক্যাপ্টেন কুল

দীপক চাহারের বলে স্কোয়ার লেগে সৌরভ তিওয়ারির ক্যাচ ওঠে। ক্যাচ নেওয়ার জন্য ছুটে যান ধোনি। স্কোয়ার লেগ থেকে দৌড়ে আসেন ডোয়েন ব্র্যাভোও। কিন্তু দু'জনের ভুল বোঝাবুঝিতে শেষ পর্যন্ত বল মাটিতে পড়ে।

IPL 2021: মেজাজ হারালেন ক্যাপ্টেন কুল
মেজাজ হারালেন ধোনি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2021 | 6:26 PM

দুবাই: আইপিএলে (IPL) মেজাজ গরম করতে দেখা গেল ক্যাপ্টেন কুলকে (Captain Cool)। সচরাচর মাথা গরম করতে দেখা যায় না মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। কিন্তু গতকাল আইপিএলের ম্যাচে মেজাজ গরম করতে দেখা গেল ধোনিকে। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে ম্যাচে সৌরভ তিওয়ারির ক্যাচ নেওয়ার সময় সতীর্থ ডোয়েন ব্র্যাভোর (Dwayne Bravo) সঙ্গে ভুল বোঝাবুঝিতে ক্যাচ মিস করেন ধোনি। আর তাতেই রেগে যান ক্যাপ্টেন কুল।

ম্যাচে চেন্নাই সুপার কিংস জিতলেও, দুরন্ত লড়াই চালান মুম্বই ইন্ডিয়ান্সের সৌরভ তিওয়ারি (Saurabh Tiwary)। ম্যাচ প্রায় বার করে এনেছিলেন তিনি। সেই সৌরভ তিওয়ারির ক্যাচ মিস হওয়াতেই রেগে যান ধোনি। দীপক চাহারের বলে স্কোয়ার লেগে সৌরভ তিওয়ারির ক্যাচ ওঠে। ক্যাচ নেওয়ার জন্য ছুটে যান ধোনি। স্কোয়ার লেগ থেকে দৌড়ে আসেন ডোয়েন ব্র্যাভোও। কিন্তু দু’জনের ভুল বোঝাবুঝিতে শেষ পর্যন্ত বল মাটিতে পড়ে। এরপরই ব্র্যাভোর উপর মাথা গরম করতে দেখা যায় ক্যাপ্টেন কুলকে।

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে আইপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৫৬ রান করে চেন্নাই সুপার কিংস। ৭ রানে ৩ উইকেট পড়ে গেলেও সেখান থেকে দলকে একার কাঁধে টেনে তোলেন ঋতুরাজ গায়কোয়াড়। ৮৮ রানে অপরাজিত থাকেন ঋতুরাজ। জবাবে ১৩৬ রানে থেমে যায় মুম্বইয়ের ইনিংস। রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া খেলেননি মুম্বইয়ের হয়ে। সিএসকের হয়ে ভালো বোলিং করেন দীপক চাহার, ডোয়েন ব্র্যাভোরা। চেন্নাইয়ের ইনিংসের শেষ ২ ওভারে ঝোড়ো ব্যাটিংও করেন ব্র্যাভো।ম

আরও পড়ুন: IPL 2021: নাইটদের বিরুদ্ধে ফিরছেন হিটম্যান