Virat Kohli Birthday: ড্রেসিংরুমে বিরাটের জন্মদিনের পার্টিতে নেতা ধোনি

T20 World Cup: স্কটল্যান্ডকে (Scotland) শুক্রবারের টি-২০ বিশ্বকাপের ম্যাচে হারানোর পর টিম ইন্ডিয়ার ড্রেসিং রুমে চলল ক্যাপ্টেন বিরাট কোহলির (Virat Kohli) জন্মদিনের সেলিব্রেশন।

Virat Kohli Birthday: ড্রেসিংরুমে বিরাটের জন্মদিনের পার্টিতে নেতা ধোনি
Virat Kohli Birthday: ড্রেসিংরুমে বিরাটের জন্মদিনের পার্টিতে নেতা ধোনি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 5:03 PM

দুবাই: শুক্রবার ৩৩-এ পা দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। জন্মদিনে (Birthday) নেতা কোহলিকে জয় উপহার দিতে মাঠে নেমেছিল টিম ইন্ডিয়া। এবং জন্মদিনে প্রথমে টস জিতেছিলেন কোহলি, তার পর ম্যাচ। দলের তরফ থেকে দুর্দান্ত উপহার পেয়েছেন ভিকে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবারের টি-২০ বিশ্বকাপের ম্যাচে (T20 World Cup) মাত্র ৮৫ রানে স্কটল্যান্ডকে (Scotland) বেঁধে দিয়েছিল টিম ইন্ডিয়া। আর তার পর মাত্র ৩৯ বলে স্কটল্যান্ডের ৮৫ রানের লক্ষ্য পূরণ করে ফেলে ভারত। ম্যাচের পর ক্যাপ্টেনের জন্মদিন পালন হবে না তা কী হয়! টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে হইহই করে পালন হল কোহলির জন্মদিন। বিসিসিআই (BCCI) সেই সেলিব্রেশনের ভিডিও পোস্ট করেছে। সেখানে দেখা গেল ভারতের মেন্টর মহেন্দ্র সিং ধোনিকেও (MS Dhoni)। কেকে মোমবাতি জ্বালিয়ে দেওয়া থেকে শুরু করে, কেক কাটার সময় বিরাটকে মোমবাতি নেভাতে মনে করিয়ে দিতে দেখা গেল মাহিকে। তারপর কোহলিকে কেকও খাইয়েছেন মাহি।

স্কটিশদের হারানোর পর ম্যাচের শেষে কোহলিকে জন্মদিন সেলিব্রেশন কীভাবে হবে সে কথা জিজ্ঞাসা করেছিলেন সঞ্চালক। তাতে কোহলি হেসে উত্তর দেন, “আমার মনে হয় আমি এখন সেই পর্বটি শেষ করে এসেছি। আসলে আমার পরিবার এখানে আছে। অনুষ্কা এবং ভামিকা এখানে রয়েছে। এটাই আমার কাছে সেরা সেলিব্রেশন। বায়ো-বাবলের জীবনে এই সময়ে পরিবারকে ছেড়ে থাকা খুব কঠিন। তবে এখন পরিবার সঙ্গে রয়েছে এটাই একটা আশীর্বাদ। এবং আজ দল অসাধারণ পারফর্ম করেছে। সবাই আমাকে শুভেচ্ছা জানিয়েছে।”

কোহলি সেলিব্রেশন করার কথা না ভাবলেও সতীর্থরা আর কী ছাড়বার পাত্র! কেক কাটার পর দেদার কেক মাখানোর পর্বও চলল। আর সেই ছবি এবং ভিডিওই এখন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভিডিও…

সারা শরীরে কেক মাখা বিরাটকে দেখে চেনারও জো নেই। নেট রান রেট বাড়িয়ে ম্যাচ জয়ের পর জন্মদিনের সেলিব্রেশনটাও যে জমজমাট হয়েছে তা নিয়ে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন: Australia vs West Indies Live Score, T20 World Cup 2021: ব্র্যাভো আউট, ষষ্ঠ উইকেট হারাল ওয়েস্ট ইন্ডিজ

আরও পড়ুন: T20 World Cup 2021: স্কটিশদের পেপ টক বিরাট-রোহিতদের