Hardik Pandya: ‘ঈশ্বর পথ দেখাবেন…’, হার্দিকের সঙ্গে নাতাশার বিচ্ছেদে কি এ বার সিলমোহর?

এই মুহূর্তে হার্দিক-নাতাশার সম্পর্ক নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে। হার্দিক-নাতাশা কি আর একসঙ্গে থাকছেন না? ভারতীয় অলরাউন্ডার দেশে ফেরার পর এই প্রশ্নও জোরাল হয়েছে। কারণ চ্যাম্পিয়ন হার্দিক বাড়ি ফেরার পর সেলিব্রেশন হয়েছিল। সেখানে ছিলেন না নাতাশা।

Hardik Pandya: 'ঈশ্বর পথ দেখাবেন...', হার্দিকের সঙ্গে নাতাশার বিচ্ছেদে কি এ বার সিলমোহর?
Hardik Pandya: ভগবান পথ দেখাবেন... হার্দিকের সঙ্গে নাতাশার বিচ্ছেদে কি এ বার সিলমোহর?
Follow Us:
| Updated on: Jul 07, 2024 | 2:52 PM

কলকাতা: বিশ্বকাপ জয়ের পর থেকে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) লাইমলাইটে। তাঁকে নিয়ে চর্চা চলছেই। অবশ্য তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচ (Natasa Stankovic) পিছিয়ে নেই। তিনিও রয়েছেন আলোচনার কেন্দ্রে। এই মুহূর্তে হার্দিক-নাতাশার সম্পর্ক নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে। হার্দিক-নাতাশা কি আর একসঙ্গে থাকছেন না? ভারতীয় অলরাউন্ডার দেশে ফেরার পর এই প্রশ্নও জোরাল হয়েছে। কারণ চ্যাম্পিয়ন হার্দিক বাড়ি ফেরার পর সেলিব্রেশন হয়েছিল। সেখানে ছিলেন না নাতাশা। ছেলে অগস্ত্যর সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছিল হার্দিককে। সেখানে কিন্তু ছিলেন না হার্দিকের স্ত্রী। আবার নাতাশার সঙ্গেও দেখা যাচ্ছে ছেলে অগস্ত্যকে। এরই মাঝে নতুন ভিডিয়ো পোস্ট করে হার্দিকের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় ঘি ঢাললেন নাতাশা।

ইন্সটাগ্রাম স্টোরিতে নাতাশা একটি ভিডিয়ো শেয়ার করেছেন। তাতে তিনি বলেন, ‘একটা কথা তোমাদের আমি আবারও মনে করাতে চাই, ভগবান লোহিত সাগরকে সরাতে পারেননি। দু’ভাগে ভাগ করে দিয়েছিলেন। অর্থাৎ তিনি তোমার সমস্যাগুলো শেষ করে দেবেন না। তিনি শুধু পথ দেখিয়ে দেবেন।’ এই বক্তব্যর মধ্যে দিয়েই কি হার্দিকের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিলেন নাতাশা? এ বার উঠছে এই প্রশ্ন।

View this post on Instagram

A post shared by dia (@ltwt2497)

নাতাশা স্তানকোভিচ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ছেলে অগস্ত্যর সঙ্গে সময় কাটানোর ছবি-ভিডিয়ো মাঝে মাঝেই শেয়ার করেন। এ দিকে হার্দিক দেশে ফিরে ছেলেকে নিয়ে যে মত্ত, তা বলে দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া। ফলে নেটিজ়েনরা বলতে শুরু করেছেন, অগস্ত্য তো মা-বাব দু’জনকেই পাচ্ছে। কিন্তু হার্দিক-নাতাশা কি আলাদা থাকছেন? যতক্ষণ না তাঁরা দু’জন এ ব্যাপারে কিছু জানাচ্ছেন, সত্যিটা প্রকাশ্যে আসবে না। জল্পনাই বাড়বে।

View this post on Instagram

A post shared by @natasastankovic__