Ricky Ponting: কমেন্ট্রি করতে করতে হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি হলেন পন্টিং!

AUS vs WI 1st Test: শেন ওয়ার্ন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৯ মাস আগে। পন্টিংয়ের ক্ষেত্রে ঝুঁকি নিতে চায়নি অস্ট্রেলিয়া। তৎক্ষণাৎ ভর্তি করা হয় হাসপাতালে।

Ricky Ponting: কমেন্ট্রি করতে করতে হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি হলেন পন্টিং!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 8:13 PM

পারথ: অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ (AUS vs WI 1st Test) টেস্টে ধারাভাষ্যকারের ভূমিকায় ছিলেন। কমেন্ট্রি করতে করতে হঠাৎই অসুস্থ বোধ করছিলেন। দেরি না করে তাঁকে দ্রুত নিয়ে যাওয়ার পারথেরই এক হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর জানা গিয়েছে, আপাতত তিনি সুস্থই আছেন। যাঁকে নিয়ে হঠাৎ উদ্বেগের ধোঁয়াশা, তিনি রিকি পন্টিং (Ricky Ponting)। অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্যাপ্টেনের অসুস্থতা কিছুটা হলেও চিন্তায় ফেলে দিয়েছিল অস্ট্রেলিয়ার ক্রিকেটমহলকে। তবে পন্টিং সুস্থ আছেন, জানার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সকলে। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর কোচিং নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। পাশাপাশি ধারাভাষ্যও দেন। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত অস্ট্রেলিয়া। তাতেই কমেন্ট্রি করছেন পন্টিং। সেখানেই ঘটল এই বিপত্তি।

তৃতীয় দিনের খেলা চলছে পারথে। কমেন্ট্রি করতে করতে মাঝপথেই চলে যেতে হয়েছে পন্টিংকে। চ্যানেল সেভেনের পক্ষ থেকে একজন বলেছেন, ‘কমেন্ট্রি করার সময় হঠাৎই অসুস্থ বোধ করছিলেন। ওঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। যে কারণে এ দিনের কমেন্ট্রি আর করতে পারেননি।’ তৃতীয় দিন লাঞ্চের সময় বুকে ব্যথা অনুভব করছিলেন পন্টিং। ৪৭ বছরের প্রাক্তন ক্রিকেটার লাঞ্চের ঠিক আগেই চ্যানেল সেভেনে কমেন্ট্রি করছিলেন। অস্বস্তি বোধ করছিলেন তখন থেকেই। লাঞ্চ হওয়ার পরই বন্ধু জাস্টিন ল্যাঙ্গারকে নিজের অস্বস্তির কথা জানান। তারপর আর দেরি করেননি। ল্যাঙ্গারই তাঁকে নিয়ে যান হাসপাতালে। ডাক্তারি পরীক্ষার পর অবশ্য জানা গিয়েছে, পন্টিং কিছুটা ভালো আছেন। আশঙ্কার কিছু নেই।

শেন ওয়ার্ন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৯ মাস আগে। তার আগেও খেলার মাঠে এমন ঘটনা ঘটেছে। ডিন জোন্স, রায়ান ক্যাম্পবেল মারা গিয়েছিলেন একই ভাবে। পন্টিংয়ের ক্ষেত্রে যে কোনও ঝুঁকি নিতে চাননি ল্যাঙ্গাররা।