India Tour of Zimbabwe: বিশ্বজয়ের মেগা প্যারেড মিস, রিঙ্কু-খলিলরা পৌঁছে গেলেন জিম্বাবোয়ে

আগামিকাল থেকে শুরু হচ্ছে ভারত ও জিম্বাবোয়ের ৫ ম্যাচের টি-২০ সিরিজ। শুভমন গিলের নেতৃত্বে নতুন টিম ইন্ডিয়া খেলবে এই সিরিজে। ওই সিরিজে সুযোগ পেয়েছেন রিঙ্কু সিং, খলিল আহমেদরা। তাই তাঁরা বার্বাডোজ থেকে ভারতে না ফিরে জিম্বাবোয়ে চলে গিয়েছেন।

India Tour of Zimbabwe: বিশ্বজয়ের মেগা প্যারেড মিস, রিঙ্কু-খলিলরা পৌঁছে গেলেন জিম্বাবোয়ে
India Tour of Zimbabwe: বিশ্বজয়ের মেগা প্যারেড মিস, রিঙ্কু-খলিলরা পৌঁছে গেলেন জিম্বাবোয়ে (ছবি-খলিল আহমেদের ইন্সটাগ্রাম স্টোরি)
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 12:02 PM

কলকাতা: এ বারের বিশ্বকাপে ভারতীয় টিমের সঙ্গে সর্বক্ষণ ছিলেন রিঙ্কু সিং (Rinku Singh), খলিল আহমেদরা (Khaleel Ahmed)। বার্বাডোজে ভারত বিশ্বকাপ জিততেই সঙ্গে সঙ্গে তাঁরা মাঠে ছুটে আসেন। সকলের সঙ্গে সেলিব্রেশনে মেতে ওঠেন। তাঁরা আসলে এ বারের বিশ্বকাপে ভারতীয় টিমের সঙ্গে রিজার্ভ প্লেয়ার হিসেবে সফর করেছিলেন। দেশে যদি তাঁরা বিরাট-রোহিতদের সঙ্গে ফিরতেন, তা হলে বিশ্বজয়ের মেগা প্যারেডে যোগ দিতে পারতেন। কিন্তু তেমনটা হল না। রিঙ্কু সিং এবং খলিল আহমেদ ভারতীয় টিমের সঙ্গে দেশে ফেরেননি। তাঁরা একেবারে জিম্বাবোয়ে রওনা দেন। কারণ ভারতীয় টিম বর্তমানে জিম্বাবোয়ে সফরে (India Tour of Zimbabwe) গিয়েছে।

আগামিকাল থেকে শুরু হচ্ছে ভারত ও জিম্বাবোয়ের ৫ ম্যাচের টি-২০ সিরিজ। শুভমন গিলের নেতৃত্বে নতুন টিম ইন্ডিয়া খেলবে এই সিরিজে। ওই সিরিজে সুযোগ পেয়েছেন রিঙ্কু সিং, খলিল আহমেদরা। তাই তাঁরা বার্বাডোজ থেকে ভারতে না ফিরে জিম্বাবোয়ে চলে গিয়েছেন। যে কারণে তাঁদের মুম্বইতে হওয়া বিশ্বকাপজয়ীদের জন্য গ্র্যান্ড সেলিব্রেশনে যোগ দেওয়া হল না।

খলিল আহমেদ তাঁর ইন্সটাগ্রামে জিম্বাবোয়ে যাওয়ার ছবি শেয়ার করেছেন। তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে রয়েছে রিঙ্কু সিং, হর্ষিত রানার ছবিও। তা দেখে বোঝা যায় দুই নাইট তারকাও গিয়েছেন জিম্বাবোয়েতে। এই সিরিজের জন্য ভারতীয় টিমের বাকি সদস্যরা আগেই সেখানে পৌঁছে গিয়েছেন। শুভমন গিল টিমের সঙ্গে জিম্বাবোয়ে যাননি। তিনি আলাদা ভাবে হারারেতে পৌঁছে অনুশীলন শুরু করেছেন।

সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল ও শিবম দুবে রয়েছেন জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের টি-২০ সিরিজের স্কোয়াডে। কিন্তু তাঁরা ভারতীয় বিশ্বজয়ী টিমের সঙ্গে দেশে ফিরে গিয়েছেন। বোর্ডের পক্ষ থেকে জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম ২টো ম্যাচের জন্য তাঁদের বদলি হিসেবে সাই সুদর্শন, হর্ষিত রানা ও জীতেশ শর্মাকে বেছে নেওয়া হয়েছে।