Sanju Samson: ৫ রানে ফিরলেন, দলীপ অভিষেকে ব্যাট হাতে ব্যর্থ সঞ্জু স্যামসন

Duleep Trophy 2024: দলীপ ট্রফির মঞ্চে এই প্রথম বার পা রাখলেন উইকেটকিপার ব্যাটার সঞ্জু স্যামসন। কিন্তু দলীপ ট্রফিতে তাঁর অভিষেক অবশ্য রঙিন হল না। মাত্র ৫ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন তিনি।

Sanju Samson: ৫ রানে ফিরলেন, দলীপ অভিষেকে ব্যাট হাতে ব্যর্থ সঞ্জু স্যামসন
৫ রানে ফিরলেন, দলীপ অভিষেকে ব্যাট হাতে ব্যর্থ সঞ্জু স্যামসন
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 1:55 PM

কলকাতা: অভিষেক ম্যাচ বরাবর প্রত্যেক ক্রিকেটার রাঙিয়ে রাখতে চান। ২৯ বছরের সঞ্জু স্যামসনের (Sanju Samson) দলীপ ট্রফিতে (Duleep Trophy 2024) অভিষেক হয়েছে ১২ সেপ্টেম্বর। এতদিন ৬২টি প্রথম শ্রেণির ম্যাচ এবং ১২৮টি লিস্ট-এ-র ম্যাচ খেলেছেন সঞ্জু। কিন্তু দলীপের মঞ্চে এই প্রথমবার পা রাখলেন। দলীপ ট্রফিতে তাঁর অভিষেক অবশ্য রঙিন হল না। দলীপ ট্রফির ম্যাচ খেলতে অনন্তপুরে যখন সঞ্জু ঢোকেন, তাঁর অনুরাগীরা স্লোগানে ভরিয়ে দেন। কিন্তু বেশিক্ষণ সঞ্জুর ক্রিজে থাকা হল না।

সঞ্জু দলীপের দ্বিতীয় রাউন্ডে সুযোগ পেয়েছেন ঠিকই, কিন্তু সম্প্রতি তাঁর পারফরম্যান্স মোটেও ভালো হচ্ছে না। জুলাইতে জিম্বাবোয়ের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের ২টিতে তিনি ৭০ রান করেন। এরপর শ্রীলঙ্কার বিরুদ্ধে ২টি টি-২০ ম্যাচে শূন্যে ফেরেন সঞ্জু। এ বার দলীপে ৬ বলে ৫ রানে মাঠ ছাড়লেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলাবলি করছেন, সুযোগের সদ্ব্যবহার করতে পারলেন না সঞ্জু।

এই খবরটিও পড়ুন

লাল বলের ক্রিকেটে সঞ্জু স্যামসনের প্রত্যাবর্তন ভালো হল না। অনন্তপুরে ইন্ডিয়া-ডি টিমের হয়ে খেলতে নেমে মাত্র ৫ রানেই মাঠ ছাড়েন সঞ্জু। শুক্রবার ৬টি বল খেলে একটি বাউন্ডারি মারেন উইকেটকিপার ব্যাটার। ১৮তম ওভারে আকিব খানের শর্ট ডেলিভারিতে বড় শট নিতে গিয়েছিলেন। প্রসিধ কৃষ্ণা তাঁর ক্যাচ তালুবন্দি করেন। হতাশ হয়ে মাঠ ছাড়েন তিনি। সঞ্জুকে তাড়াতাড়ি আউট হতে দেখে তাঁর ভক্তরাও হতাশ হন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি।

প্রথম ইনিংসে তো পারলেন না, এ বার দেখার দলীপে অভিষেক ম্যাচে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে সুযোগ পেলে, কেমন পারফর্ম করেন সঞ্জু স্যামসন।