Shubman Gill: DC-র বিরুদ্ধে দু’বার আউট শুভমন? জায়ান্ট স্ক্রিন দেখেই হা হয়ে গেলেন গিল…

বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে গুজরাট টাইটান্সের ক্যাপ্টেন শুভমন গিল (Shubman Gill) সেই অবস্থায় নিজেই দু-বার আউট হলেন। কী ভাবে এমনটা সম্ভব? প্রথম বার একটা আপাত নিরীহ ডেলিভারিতে শর্ট মিড অনে ক্যাচ। আর দ্বিতীয় বার জায়ান্ট স্ক্রিনে এক জোড়া চোখ দেখে ফোকাস নড়ে ক্লিন বোল্ড শুভমন গিল।

Shubman Gill: DC-র বিরুদ্ধে দু'বার আউট শুভমন? জায়ান্ট স্ক্রিন দেখেই হা হয়ে গেলেন গিল...
Shubman Gill: DC-র বিরুদ্ধে দু'বার আউট শুভমন? জায়ান্ট স্ক্রিন দেখেই হা হয়ে গেলেন গিল...Image Credit source: X
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 3:00 PM

কলকাতা: দলের ব্যাটিংয়ের হাল খুবই খারাপ। কারও যেন ক্রিজে থাকারই ইচ্ছে নেই। বুধ-রাতে আইপিএলের (IPL) ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরেছে গুজরাট টাইটান্স। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে গুজরাট টাইটান্সের (Gujarat Titans) ক্যাপ্টেন শুভমন গিল (Shubman Gill) সেই অবস্থায় নিজেই দু-বার আউট হলেন। কী ভাবে এমনটা সম্ভব? প্রথম বার একটা আপাত নিরীহ ডেলিভারিতে শর্ট মিড অনে ক্যাচ। আর দ্বিতীয় বার জায়ান্ট স্ক্রিনে এক জোড়া চোখ দেখে ফোকাস নড়ে ক্লিন বোল্ড শুভমন গিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা গিয়েছে ডাগ আউটে বসে থাকা শুভমন গিল এক তরুণীকে দেখে চমকে গিয়েছেন। আইপিএলের সময় গ্যালারির যে প্রান্তে সুন্দরীরা থাকেন, সেখানে ফোকাস করেন ক্যামেরাম্যান। আইপিএল চলাকালীন একাধিক বার এই ভাবে অনেক ফ্যান গার্ল ভাইরাল হয়েছেন। এ বার গুজরাট টাইটান্সের এক সুন্দরী ফ্যান ভাইরাল হলেন। তিনি গ্যালারিতে বসে হাততালি দিচ্ছিলেন। আর তাঁকে জায়ান্ট স্ক্রিনে দেখতে গিয়েই মুখ হা হয়ে গেল শুভমন গিলের। ওই ভিডিয়োতে অনেকে মজার মজার কমেন্ট করেছেন।

বুধবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিজেদের সর্বনিম্ন স্কোরের রেকর্ড গড়েছে গুজরাট টাইটান্স। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাত্র ৮৯ রানেই শেষ হয়ে গিয়েছিল গুজরাট টাইটান্স ইনিংস। সেখানে ৬৭ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় ঋষভ পন্থের দিল্লি। এ বারের আইপিএলে এখনও অবধি গুজরাট টাইটান্স ৭টি ম্যাচ খেলেছে। তাতে ৩টিতে জিতেছেন শুভমনরা আর হেরেছেন ৪টিতে। গুজরাটের ঝুলিতে পয়েন্ট ৬। আর পয়েন্ট টেবলের সাতে রয়েছে জিটি। আর চলতি আইপিএলে ৭ ম্যাচে গুজরাট টাইটান্সের অধিনায়ক করেছেন ২৬৩ রান। তিনি রয়েছেন সবচেয়ে বেশি রান করা ক্রিকেটারদের তালিকায় পাঁচ নম্বরে।