জেনে নিন India vs Sri Lanka সিরিজের সংশোধিত সময়সূচী

আজ, সোমবার শ্রীলঙ্কা ক্রিকেটের (SLC) পক্ষ থেকে প্রকাশিত হয়েছে শ্রীলঙ্কার বিরুদ্ধে শিখর ধাওয়ানের সীমিত ওভারের পূর্ণাঙ্গ সূচি ও সময়।

জেনে নিন India vs Sri Lanka সিরিজের সংশোধিত সময়সূচী
সৌজন্যে-বিসিসিআই টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 6:57 PM

কলম্বো: শ্রীলঙ্কা (Sri Lanka) শিবিরে করোনার (COVID-19) কারণে আগেই বদলে গিয়েছে ভারত-শ্রীলঙ্কা (India vs Sri Lanka) সিরিজের সূচি। এবার সীমিত ওভারের সিরিজের সময়ও বদলে গেল। আজ, সোমবার টুইটারে শ্রীলঙ্কা ক্রিকেটের (SLC) পক্ষ থেকে প্রকাশিত হয়েছে শ্রীলঙ্কার বিরুদ্ধে শিখর ধাওয়ানের সীমিত ওভারের পূর্ণাঙ্গ সূচি ও সময়।

কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে (Premadasa Stadium) একদিনের সিরিজ শুরু হওয়ার আগের সময় ছিল ২টো ৩০ মিনিটে। নতুন সূচি অনুযায়ী একদিনের ম্যাচ শুরু হবে বিকেল ৩টে নাগাদ। তিনটি টি-২০ ম্যাচ শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যে ৭টা নাগাদ। তার বদলে টি-২০ ম্যাচগুলি শুরু হবে রাত ৮টা থেকে।

ভারত-শ্রীলঙ্কা সীমিত ওভারের সিরিজের সংশোধিত সময়সূচী প্রকাশিত হওয়ার পর বিসিসিআই (BCCI) সেক্রেটারি জয় শাহ বলেছেন, “আমাদের মেডিকেল দল প্রতিনিয়ত শ্রীলঙ্কা দলের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। সুষ্ঠুভাবে সিরিজ সম্পূর্ণ করার জন্য দুই দলই সমস্ত নিরাপত্তা বিধি মেনে চলেছে। আমরা নিশ্চিত দুই দলই আগামী দিনে দর্শকদের একটি ভালো ক্রিকেট শো উপহার দেবে।” ১৮ জুলাই প্রথম ম্যাচ দিয়ে একদিনের সিরিজ শুরু হবে। তারপর ২৫ জুলাই থেকে শুরু হবে টি-২০ ম্যাচ।

আরও পড়ুন: India vs Sri Lanka: ১৮ জুলাই শুরু ভারত-শ্রীলঙ্কা সিরিজ, জানালেন জয় শাহ