KKR, IPL 2024: এক যুগ পর ওয়াংখেড়েতে ‘মুম্বই বধ’ KKR এর, ঘোর কাটছেই না শাহরুখ কন্যা সুহানার

হার্দিক পান্ডিয়ার মুম্বইকে কেকেআর শুক্রবারের আইপিএল ম্যাচে ২৪ রানে হারাতেই সুহানা খান তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে স্কোরবোর্ডের ছবি দেন। তাতে তিনটি বেগুনি হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন তিনি। সেখানেই থেমে থাকেননি সুহারা। মিচেল স্টার্কের ১৯তম ওভারের স্ট্যাটের একটি ছবিও সুহানা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। এরপর সুহানার ইন্সটাগ্রাম স্টোরিতে দেখা যায় কেকেআরের একটি কোলাজ।

KKR, IPL 2024: এক যুগ পর ওয়াংখেড়েতে 'মুম্বই বধ' KKR এর, ঘোর কাটছেই না শাহরুখ কন্যা সুহানার
এক যুগ পর ওয়াংখেড়েতে 'মুম্বই বধ' KKR এর, ঘোর কাটছেই না শাহরুখ কন্যা সুহানার (ছবি-সুহানা খান ইন্সটাগ্রাম)
Follow Us:
| Updated on: May 04, 2024 | 4:01 PM

কলকাতা: এক, দুই নয়… দীর্ঘ ১২ বছর পর ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএলের (IPL) ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারাল কলকাতা নাইট রাইডার্স। এই জয় প্রতিটি নাইট প্রেমীদের মনে খুশির হাওয়া বইয়ে দিয়েছে। শাহরুখ খান এ বারের আইপিএলে কেকেআরের (KKR) একাধিক ম্যাচে হাজির হয়েছেন। কিন্তু ওয়াংখেড়েতে শুক্ররাতে তিনি আসেননি। একটা সময় তাঁর ওপর ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রবেশের নিষেধাজ্ঞা জারি হয়েছিল। পরবর্তীতে ৫ বছরের জায়গায় সেই নিষেধাজ্ঞা ৩ বছর কমে যায়। কিন্তু তারপরও শাহরুখ আর ওয়াংখেড়েতে যান না। এ বারও গেলেন না। কিন্তু শাহরুখের মেয়ে সুহানা খান (Suhana Khan), ছোট ছেলে আব্রাম খান ম্যাচ দেখতে গিয়েছিল। এক যুগ পর ওয়াংখেড়েতে কেকেআর মুম্বই বধ করার পর ঘোর কাটছেই না শাহরুখ কন্যার।

হার্দিক পান্ডিয়ার মুম্বইকে কেকেআর শুক্রবারের আইপিএল ম্যাচে ২৪ রানে হারাতেই সুহানা খান তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে স্কোরবোর্ডের ছবি দেন। তাতে তিনটি বেগুনি হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন তিনি। সেখানেই থেমে থাকেননি সুহারা। মিচেল স্টার্কের ১৯তম ওভারের স্ট্যাটের একটি ছবিও সুহানা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেন। এরপর সুহানার ইন্সটাগ্রাম স্টোরিতে দেখা যায় কেকেআরের একটি কোলাজ। যেখানে দেখা যায় ১৬ মে ২০২১ সালে নারিনের ২ হাত তুলে উল্লাসের একটি ছবি এবং ৩ মে ২০২৪ ওয়াংখেড়েতে নাইট টিমের ক্রিকেটারদের গোল করে দাঁড়িয়ে থাকা একটি ছবি। সেখানে সুহানা লেখেন, ‘অবশেষে।’

Suhana's Instagram story

কেকেআর মুম্বইকে হারানোর পর সুহানা খানের ইন্সটাগ্রাম স্টোরি। (ছবি-সুহানা খান ইন্সটাগ্রাম)

সুহানা ও আব্রামের সঙ্গে মুম্বই-কলকাতা দ্বৈরথ দেখতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে গিয়েছিলেন অনন্যা পান্ডে, শানায়া কাপূরও। তাঁদের সঙ্গে একটি ছবি শেয়ার করে সুহানা লেখেন, ‘স্বপ্নের টিম।’ সঙ্গে একটি হাসি মুখ ও একটি বেগুনি হৃদয়ের ইমোজি। এখানেই শেষ নয়, শাহরুখ কন্যার গত রাতের ম্যাচের ঘোর কাটছেই না। তিনি বাড়িতে হাইলাইটসও দেখছেন। সেই ছবি শেয়ার করে সুহানা জানতে চেয়েছেন, ‘কারা এখনও হাইলাইটস দেখছো?’ এই সকল পোস্ট থেকেই পরিষ্কার, বাবার মতো কেকেআর টিমটাকে বেশ ভালোবাসেন সুহানা। এখন সেই পথেই হাঁটছে ছোট্ট আব্রামও।

SUHANA's INSTA STORY

MI এর বিরুদ্ধে নাইটদের জয়ের জন্য এখনও ঘোর কাটছে না সুহানার। (ছবি-সুহানা খান ইন্সটাগ্রাম)