Usman Khawaja: পর্ন দেখেছেন? সতীর্থদের মাঝে লাই ডিটেক্টরের সামনে অস্বস্তিতে অজি ক্রিকেটার!

Australia Cricket: অস্ট্রেলিয়ার বেশ কয়েকজন ক্রিকেটার যেমন টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স, ওপেনার উসমান খোয়াজারাও ছিলেন। ট্রাভিস হেড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, জশ হ্যাজলউডরাও লাই ডিটেক্টর এই সেশনের পার্ট ছিলেন।

Usman Khawaja: পর্ন দেখেছেন? সতীর্থদের মাঝে লাই ডিটেক্টরের সামনে অস্বস্তিতে অজি ক্রিকেটার!
Image Credit source: Ryan Pierse/Getty Images
Follow Us:
| Updated on: Sep 02, 2024 | 6:18 PM

অপরাধের কিনারায় ব্যবহার হয়ে থাকে লাই ডিটেক্টর। অনেক ক্ষেত্রে নিজেদের মধ্যে মজাতেও! সম্প্রতি লাই ডিটেক্টরের সামনে বসেছিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। এটা একটা মজার সেশনই ছিল। অস্ট্রেলিয়ার বেশ কয়েকজন ক্রিকেটার যেমন টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স, ওপেনার উসমান খোয়াজারাও ছিলেন। ট্রাভিস হেড, মার্নাস লাবুশেন, মিচেল মার্শ, জশ হ্যাজলউডরাও লাই ডিটেক্টর এই সেশনের পার্ট ছিলেন। ফক্স নেটওয়ার্কের ‘ফ্লেচ অ্যান্ড হিন্ডি’ এই সেশনে মাজার এবং ব্যক্তিগত প্রশ্নের মুখেও পড়েন অজি ক্রিকেটাররা। সেখানেই চরম অস্বস্তিতে পড়েন উসমান খোয়াজা।

লাই ডিটেক্টরের সেই মজার সেশনেই একটি অংশ ছিল প্রাপ্ত বয়স্কদের ভিডিয়ো দেখা দিয়ে। শো-এর সঞ্চালকদের মধ্যে অজি ওপেনার উসমান খোয়াজাকে একজন জিজ্ঞেস করেন, ‘আপনি কখনও ভিআর-এর (ভার্চুয়াল রিয়ালিটি) মাধ্যমে পর্ন দেখেছেন?’ অজি ওপেনার দ্রুতই জবাব দেন, ‘না’। যদিও তাঁর ইলেকট্রিক শক লাগে। সিস্টেম অনুযায়ী, উসমান খোয়াজার জবাব ‘মিথ্যে’। স্বাভাবিক সেখানে উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন।

এই খবরটিও পড়ুন

খোয়াজা একাই নন, ছাড় পাননি অজি টেস্ট ক্যাপ্টেন প্যাট কামিন্সও। অজি পেসারকে বলা হয়, ‘আপনি কখনও ভিআর-এর (ভার্চুয়াল রিয়ালিটি) মাধ্যমে প্রাপ্তবয়স্কদের ভিডিয়ো দেখেছেন এবং সেটা নিয়ে মিথ্যে জবাব দিয়েছেন?’ প্যাট কামিন্স মুচকি হেসে বলেন, ‘হ্যাঁ’। আরও নানা প্রশ্নের সামনেই পড়েন অজি ক্রিকেটাররা। যদিও এই অংশ নিয়ে, বিশেষ করে উসমান খোয়াজার জবাব এবং লাই ডিটেক্টরে তা ধরা পড়া, এই সেশনকে আরও মজায় ভরিয়ে দেয়। যদিও ভিডিয়ো শো-তে সত্যিকারের লাই ডিটেক্টর ব্যবহার করা হয়েছিল কিনা, এ বিষয়ে খোলসা করা হয়নি। হতেই পারে, এটি শোয়ের একটা পার্ট মাত্র।