লর্ডস টেস্টের মাঝেই কোহলির সঙ্গে বিশ্বকাপ বৈঠকে সৌরভরা

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত ১৫ জনের দল বেছে নেবে নির্বাচক কমিটি। তবে অধিনায়ক কোহলির সঙ্গে আলোচনা করে বোর্ড কর্তারা বুঝতে চেয়েছেন বিশ্বকাপ নিয়ে কি কি চিন্তাভাবনা রয়েছে ভারত অধিনায়কের।

লর্ডস টেস্টের মাঝেই কোহলির সঙ্গে বিশ্বকাপ বৈঠকে সৌরভরা
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 8:40 PM

লন্ডন: আর মাত্র ২ মাস। তারপরই শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup)। হাতে আর সময় নেই বললেই চলে। সামনে ভারতীয় ক্রিকেট দলের সীমিত ওভারের কোনও টুর্নামেন্টও নেই। তাই লর্ডস টেস্ট চলাকালীনই অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের রোডম্যাপ নিয়ে আলোচনায় বসে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)।

লর্ডসে ভারত-ইংল্যান্ড টেস্ট দেখতে ইংল্যান্ড উড়ে গিয়েছিলেন বোর্ড কর্তারা। বোর্ডের এক কর্তা জানান, সেখানেই ক্যাপ্টেন কোহলির সঙ্গে একটা বৈঠকে বসেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহ এবং ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা। বৈঠকে কি কি বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা প্রকাশ্যে আনতে নারাজ সেই বোর্ড কর্তা। তবে অবশ্যই আলোচনার প্রধান বিষয়বস্তু ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ।

১৪ সেপ্টেম্বর পর্যন্ত ইংল্যান্ডে ৫ টেস্ট ম্যাচের সিরিজ খেলবে ভারত। তারপর সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাবেন কোহলি-রোহিতরা। সেখানে রয়েছে আইপিএল চোদ্দর দ্বিতীয় পর্ব। তা শেষ হওয়ার পরেই মরুশহরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যার আয়োজনে ভারতীয় ক্রিকেট বোর্ড। কোহলির নেতৃত্বে ভারতীয় ক্রিকেটে সাফল্য এলেও আইসিসির সর্বোচ্চ পর্যায়ের ট্রফি এখনও অধরা। তাই এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে মরিয়া ভারত। আর তার প্ল্যানিংও অনেক আগেভাগে শুরু করে দিয়েছেন বোর্ড কর্তারা। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত ১৫ জনের দল বেছে নেবে নির্বাচক কমিটি। তবে অধিনায়ক কোহলির সঙ্গে আলোচনা করে বোর্ড কর্তারা বুঝতে চেয়েছেন বিশ্বকাপ নিয়ে কি কি চিন্তাভাবনা রয়েছে ভারত অধিনায়কের।

আরও পড়ুন: গৌতমের ‘জন রসোই’-কে স্যালুট ভাজ্জির