Virat Kohli: লন্ডনের রাস্তায় বিরাটের কোলে ছোট্ট অকায়, অবশেষে মুখ দেখা গেল বিরুষ্কার ছেলের?

Watch Video: বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর বিরাট কোহলি পৌঁছে যান লন্ডনে। সেখানেই এখন তাঁর পরিবার রয়েছে। এ বার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট কোহলির এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে তাঁর কোলে ছোট্ট অকায়। অবশেষে কি তা হলে বিরুষ্কার ছেলের মুখ দেখা গেল?

Virat Kohli: লন্ডনের রাস্তায় বিরাটের কোলে ছোট্ট অকায়, অবশেষে মুখ দেখা গেল বিরুষ্কার ছেলের?
Virat Kohli: লন্ডনের রাস্তায় বিরাটের কোলে ছোট্ট অকায়, অবশেষে মুখ দেখা গেল বিরুষ্কার ছেলের?Image Credit source: Virat Kohli X
Follow Us:
| Updated on: Jul 18, 2024 | 4:15 PM

কলকাতা: টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup) জেতার পর আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটকে বিদায় জানিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। শোনা গিয়েছে, বোর্ডের কাছ থেকে শ্রীলঙ্কা সফরে (India Tour of Sri Lanka) যাবেন না বলে ছুটিও চেয়েছেন। এই সময়টা পুরোদস্তুর ফ্যামিলি ম্যান হয়ে উঠেছেন বিরাট কোহলি। বার্বাডোজ থেকে বিশ্বকাপ জিতে দেশে ফেরার পরই তিনি ছুটে যান লন্ডনে। সেখানেই এখন কোহলির পরিবার রয়েছে। এ বার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট কোহলির এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে তাঁর কোলে ছোট্ট অকায় কোহলি। অবশেষে কি তা হলে বিরুষ্কার ছেলের মুখ দেখা গেল?

এ বছরের ১৫ ফেব্রুয়ারি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ছেলে অকায় কোহলির জন্ম। লন্ডনেই বিরুষ্কার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। এখন সেখানেই বড় মেয়ে ভামিকা, ছেলে অকায় ও স্ত্রী অনুষ্কার সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় এ বার বিরাট, অনুষ্কা ও অকায়ের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সেই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বিরাট কোহলির কোলে রয়েছে ছোট্ট অকায়। পাশেই স্ত্রী অনুষ্কা। তাঁরা একটি ফুলের দোকানের সামনে ছিলেন। দূর থেকে কেউ তাঁদের ভিডিয়োটি করেছেন বলে বোঝা যায়। বিরাট, অনুষ্কাকে পিছনের দিক থেকে দেখা গিয়েছে। ফলে অকায়ের মুখ দেখা যায়নি। কিন্তু জন্মের পর থেকে এই প্রথম বার ছোট্ট অকায়কে দেখা গেল বাবা-মায়ের সঙ্গে। বিরাট-অনুষ্কার অনুরাগীদের সোশ্যাল মিডিয়া সাইটে ওই ভিডিয়ো ঘুরছে।