IPL 2021: আইপিএলের মঞ্চে এসে কেন হতাশ বিরাট কোহলি?

ইংল্যান্ড থেকে সরাসরি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি এবং পেসার মহম্মদ সিরাজ।

IPL 2021: আইপিএলের মঞ্চে এসে কেন হতাশ বিরাট কোহলি?
IPL 2021: আইপিএলের মঞ্চে এসে কেন হতাশ বিরাট কোহলি? (সৌজন্যে-আরসিবি টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 10:07 AM

দুবাই: সময়ের কিছুটা আগেই আইপিএলের (IPL) মঞ্চে হাজির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। সময়ের আগে এসে হতাশ বিরাট কোহলি। কেন? আইপিএল (IPL) নিয়ে কোনও অভিযোগ নেই কোহলির। খারাপ লাগার কারণ ইংল্যান্ডে টেস্ট সিরিজ শেষ না হওয়া। বিরাটের আশা আরব দেশে বোর্ডের তৈরি আইপিএলের জৈব সুরক্ষা বলয় করোনা রুখতে সক্ষম হবে।

ইংল্যান্ড থেকে সরাসরি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি এবং পেসার মহম্মদ সিরাজ। আরসিবির সোশ্যাল মিডিয়া টিমকে দেওয়া ইন্টারভিউয়ে বিরাট জানিয়েছেন, ”একটু খারাপ লাগছে সময়ের আগে এখানে চলে আসতে হল বলে। কিন্তু লড়াই যখন কোভিডকে সঙ্গে নিয়ে, সব কিছুই যেন অনিশ্চিত। যে কোনও সময় যা কিছু ঘটতে পারে। আশা করি ভাল এবং সুরক্ষিত পরিবেশে একটা দারুণ আইপিএল আমরা খেলতে পারব।”

বিরাটের মাথায় এখন দুটো অঙ্ক এক সঙ্গে ঘুরছে। প্রথমত এ বারের আইপিএল। অনেক বছর পর তাঁর দল একটা ভালো জায়গায় দাঁড়িয়ে। টুর্নামেন্ট জেতার অন্যতম দাবিদার। ঘরের মাঠে প্রথম পর্বে যেমন খেলেছে দল সেই পারফরম্যান্স ধরে রাখতে হবে। পাশাপাশি আইপিএল শেষ হলেই শুরু হবে টি-২০ বিশ্বকাপ। সেটাও আরব দেশে। জাতীয় দলের অঙ্কটাও তাঁর মাথায় ঘুরছে।

আগামী রবিবার থেকে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় অংশ। সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামবে বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টুর্নামেন্টের দুই পর্বের মাঝে একাধিক বদল হয়েছে বিরাটের দলে। শ্রীলঙ্কার লেগস্পিনার হাসরঙ্গা যেমন এবার আরসিবি জার্সিতে মাঠে নামবেন, তেমনই বিরাটের দলে সুযোগ পেয়েছেন সিঙ্গাপুরের ব্যাটসম্যান টিম ডেভিড।

দুবাই পৌঁছে বিরাট জানিয়েছে, ”আমার সঙ্গে দলের সবার যোগাযোগ ছিল। গত একমাস দলের একাধিক পরিবর্তন নিয়ে সবার সঙ্গেই কথা হয়েছে। দলে একাধিক ভালো ক্রিকেটার যোগ দিয়েছে। প্রত্যেকেই যথেষ্ট ভালো প্লেয়ার। আশা করি সবাই মিলে টিম হিসেবে সাফল্য দিতে পারব। ”