Virat Kohli: ‘এই জয় তোমারও…’, অনুষ্কাকে আদরমাখা ‘চিঠি’ বিরাট কোহলির

ICC MEN’S T20 WC 2024: আন্তর্জাতিক কেরিয়ারে এই নিয়ে ষষ্ঠ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছেন বিরাট কোহলি। অবশেষে ট্রফির স্বাদ পেয়েছেন। পুরো টুর্নামেন্টে হতাশ করা বিরাট কোহলিই ফাইনালে জিতে নিয়েছেন সেরার পুরস্কার। টিমের বাকিদের মতো তাঁর অবদান কম নয়। কেরিয়ারে প্রথম বার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের আবেগে কেঁদেছেন।

Virat Kohli: 'এই জয় তোমারও...', অনুষ্কাকে আদরমাখা 'চিঠি' বিরাট কোহলির
Image Credit source: INSTAGRAM
Follow Us:
| Updated on: Jul 01, 2024 | 12:18 AM

সারা দেশ উৎসবের মেজাজে। ভারত আবারও টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বসেরা। দীর্ঘ ১৭ বছরের অপেক্ষা। টিমের সকলের পরিশ্রমের ফল। অবশেষে আইসিসি ট্রফি জিতল ভারত। শেষ বার ২০১৩ সালে ভারতীয় দল আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল। দেশজুড়ে সকলেই উচ্ছ্বাসে ভাসবে এমনটাই স্বাভাবিক। টুর্নামেন্টে প্রত্যেকেই অবদান রেখেছেন। ক্যাপ্টেন রোহিত শর্মা ব্যাট হাতেও ভরসা দিয়েছেন। সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন রোহিত। বোলিংয়ে তেমনই নেতার দায়িত্ব সামলেছেন জসপ্রীত বুমরা। প্রতি ম্যাচেই কেউ না কেউ উল্লেখযোগ্য পারফরম্যান্স করেছেন। টুর্নামেন্টে সকলেই তাকিয়েছিলেন একজনের দিকে। বিরাট কোহলি। গ্রুপ পর্বে হতাশ করেছেন। সুপার এইটে ভালো শুরু করেও বড় রান পাননি। অবশেষে ফাইনালে ম্যাচ জেতানো ইনিংস।

আন্তর্জাতিক কেরিয়ারে এই নিয়ে ষষ্ঠ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছেন বিরাট কোহলি। অবশেষে ট্রফির স্বাদ পেয়েছেন। পুরো টুর্নামেন্টে হতাশ করা বিরাট কোহলিই ফাইনালে জিতে নিয়েছেন সেরার পুরস্কার। টিমের বাকিদের মতো তাঁর অবদান কম নয়। কেরিয়ারে প্রথম বার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের আবেগে কেঁদেছেন। তাঁকে নিয়ে আবেঘন পোস্ট করেছেন স্ত্রী অনুষ্কা শর্মা। এ বার বিরাটও খোলামনে আদরমাখা ‘চিঠি’ লিখলেন স্ত্রী অনুষ্কার জন্য।

ইনস্টাগ্রাম পোস্টে অনুষ্কাকে মেনশন করে বিরাট কোহলি লিখেছেন, ‘আমার ভালোবাসা, তোমাকে ছাড়া এতকিছু সম্ভব হত না। তুমিই আমাকে বিনয়ী হতে শিখিয়েছো। মাটিতে পা রাখতে শিখিয়েছো। এবং সবচেয়ে বড় বিষয়, নিজের দায়িত্বের প্রতি সৎ থাকতে শিখিয়েছো তুমিই। তোমার কাছে আমি ঋণী। এই জয় যতটা আমার, ততটা তোমারও। আমার পাশে থাকার জন্য ধন্য়বাদ। তোমাকে তোমার মতো করেই ভালোবাসি।’

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিশ্বকাপ জিতে অবশ্য ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য হতাশার বার্তাও দিয়েছেন বিরাট কোহলি। জীবনের একটা কঠিন সিদ্ধান্ত নিয়েছেন। বিশ্বকাপেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে শেষ ম্যাচ খেলে ফেলেছেন। এখন বাকি দুই ফরম্যাটে বিরাট এবং দেশের সাফল্য়ের অপেক্ষায় ভারতীয় ক্রিকেট প্রেমীরা।