T20 World Cup 2021: বিশ্বকাপে অশ্বিনের থাকা নিয়ে মুখ খুললেন কোহলি

ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) মনে করেন, সাদা বলের ক্রিকেটে ভালো পারফরম্যান্সের সুবাদে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকার পুরস্কার পেয়েছেন অশ্বিন।

T20 World Cup 2021: বিশ্বকাপে অশ্বিনের থাকা নিয়ে মুখ খুললেন কোহলি
T20 World Cup 2021: বিশ্বকাপে অশ্বিনের থাকা নিয়ে মুখ খুললেন কোহলি (ছবি-টুইটার)

নয়াদিল্লি: ভারতের (India) জার্সিতে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে শেষ টি-২০ (T20) ক্রিকেটে রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) খেলেছিলেনন ২০১৭ সালের ৯ জুলাই। তার পর ভারতীয় দলে আর সাদা বলের ক্রিকেটে খেলার সুযোগ মেলেনি ভারতের তারকা স্পিনারের। তবে আসন্ন টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ১৫ জন সদস্যের দলে রয়েছেন আর অশ্বিন। ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) মনে করেন, সাদা বলের ক্রিকেটে ভালো পারফরম্যান্সের সুবাদে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকার পুরস্কার পেয়েছেন অশ্বিন।

আইসিসি (ICC) আয়োজিত এক অনুষ্ঠানে কোহলি বলেন, “সাদা বলের ক্রিকেটে নিজের দক্ষতা প্রমাণ করার পুরস্কার পেয়েছে অশ্বিন। এখন ও সাদা বলের ক্রিকেটে অনেক সাহসের সঙ্গে বল করে।”

কোহলি উল্লেখ করেন, ঘরোয়া টি-২০ ক্রিকেটে অশ্বিনের পারফরম্যান্সে একটা নিয়ন্ত্রন লক্ষ্য করা যায়। তিনি আশাবাদী, যা আমিরশাহিতে আসন্ন টি-২০ বিশ্বকাপে কাজে লাগবে। অশ্বিনের আইপিএল পারফরম্যান্স নিয়ে বিরাট বলেন, “আইপিএলের শেষ দুই বছর যদি আপনি ওর বোলিং ভালো করে খেয়াল করে দেখে থাকেন, তবে দেখবেন শেষের ওভারে একাধিক বিগ হিটিং ব্যাটারদের বিরুদ্ধে সাফল্যের সঙ্গে ও বল করেছে। সঠিক জায়গায় বল করতে ও কখনও পিছিয়ে থাকে না। নিজের ক্ষমতার উপর অশ্বিন বিশ্বাস রেখেই বল করে যায়।”

ভিকে আরও বলেন, “আমরা অনুভব করেছি যে ও একাধিক বোলিং ভ্যারিয়েশন নিয়ে বোলিং করছে। অশ্বিন এমন একজন ব্যক্তি যাক প্রচুর আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা রয়েছে। যার ফলে অশ্বিনের মধ্যেও একটা আত্মবিশ্বাস লক্ষ্য করা যায়।”

আরও পড়ুন: T20 World Cup 2021: ধোনিভাই বরাবরই আমাদের নেতা, বলছেন বিরাট

আরও পড়ুন: T20 World Cup 2021: বিশ্বকাপে পরিণতবোধ দেখাতে হবে বিরাটদের, বলছেন সৌরভ

Click on your DTH Provider to Add TV9 Bangla