Rishabh Pant’s Accident: পন্থকে মৃত্যুমুখ থেকে ফেরানো বাস ড্রাইভারকে কুর্নিশ লক্ষ্মণের

প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান এনসিএ হেড ভিভিএস লক্ষ্মণ টুইট করে ধন্যবাদ জানালেন হরিয়ানার বাস চালক সুশীল কুমারকে। যিনি দুর্ঘটনার পর ঋষভ পন্থকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সুশীল কুমারের ছবি দিয়ে তাঁর উদ্দেশে কৃতজ্ঞতা জানিয়ে লক্ষ্মণ একটি টুইট করেন।

Rishabh Pant's Accident: পন্থকে মৃত্যুমুখ থেকে ফেরানো বাস ড্রাইভারকে কুর্নিশ লক্ষ্মণের
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2022 | 2:29 AM

নয়াদিল্লি: উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant) ৩০ ডিসেম্বর ভোররাতে উত্তরাখণ্ডের রুরকির কাছে একটি পথ দুর্ঘটনার কবলে পড়েন। গাড়িটি ডিভাইডারে ধাক্কা খেয়ে কয়েক সেকেন্ডের মধ্যে আগুন ধরে যায়। সেই সময় হরিয়ানা রোডওয়েজের বাস চালক সুশীল কুমার তৎপরতা দেখিয়ে পন্থকে জ্বলন্ত গাড়ি থেকে টেনে বের করে আনেন এবং একটি অ্যাম্বুলেন্স ডেকে তাঁকে হাসপাতালে পৌঁছাতে সাহায্য করেন। সুশীল সঠিক সময়ে দুর্ঘটনাস্থলে না পৌঁছলে অপ্রীতিকর কিছু ঘটে যেতে পারত। ঋষভের প্রাণ রক্ষার জন্য ওই বাস চালক সুশীল কুমারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। কী লিখলেন? তুলে ধরল TV9 Bangla

সুশীলের ছবি দিয়ে টুইটারে লক্ষ্মণ লিখেছেন, “হরিয়ানা রোডওয়েজ চালক সুশীল কুমারের প্রতি আমার কৃতজ্ঞতা, যিনি ঋষভ পন্থকে জ্বলন্ত গাড়ি থেকে বের করে নিয়ে যান এবং তাঁকে একটি চাদরে মুড়ে অ্যাম্বুলেন্স ডাকেন। সুশীলবাবু আপনার নিঃস্বার্থ সেবার জন্য আমরা আপনার কাছে ঋণী।” বাংলাদেশ সফরের পর মহেন্দ্র সিংয়ের সঙ্গে দুবাইয়ে ছিলেন ঋষভ। ক্রিসমাস সেখানে কাটিয়ে নতুন বছরে তার মায়ের সঙ্গে দেখা করতে দেশে ফেরেন। ২৯ ডিসেম্বর গভীর রাতে দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়ির উদ্দেশে রওনা হন পন্থ। মাকে সারপ্রাইজ দেওয়ার ইচ্ছে ছিল। রুরকির কাছে হঠাৎই চোখ লেগে যাওয়ায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

ভয়াবহ দুর্ঘটনায় কপালে ও পায়ে চোট পেয়েছেন পন্থ। তার চোখের উপরে গভীর আঘাতের চিহ্ন দেখা গিয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি রক্তাক্ত ছিলেন। তাঁর পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এমন পরিস্থিতিতে পুরোপুরি সুস্থ হতে তিন থেকে চার মাস সময় লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। পন্থ আশঙ্কামুক্ত হলেও চোট গুরুতর হওয়ায় তাঁকে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখা হয়েছে। চিকিৎসকরা বলছেন, এমন ভয়াবহ দুর্ঘটনায় আরও খারাপ কিছু ঘটতে পারত। তবে প্রাথমিক রিপোর্টে উদ্বেগজনক কিছুই ধরা পড়েনি। যে জায়গায় চোট পেয়েছেন সেখানে প্লাস্টিক সার্জারি করা হতে পারে। এমআরআই করার পর তাঁর পায়ের চোট সম্পর্কে জানা যাবে। তবে চিকিৎসকরা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, উইকেটকিপার ব্যাটারের মাঠে ফেরা কঠিন হবে না।