Rohit Sharma: গম্ভীরের KKR-এ ওপেন করুক রোহিত… পঁচিশের আইপিএলে এমনটা চাইছেন কে?

MI, IPL 2024: এ বারের আইপিএলের প্লে অফের দৌড় থেকে বিদায় নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। চলতি আইপিএলে ১২টি ম্যাচ খেলে মুম্বই ৪টিতে জিতেছে আর হেরেছে ৮টিতে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বইয়ের এ বারের আইপিএলটা ভালো কাটল না। এ বার মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে দল পরিবর্তন করতে বললেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

Rohit Sharma: গম্ভীরের KKR-এ ওপেন করুক রোহিত... পঁচিশের আইপিএলে এমনটা চাইছেন কে?
Rohit Sharma: গম্ভীরের KKR-এ ওপেন করুক রোহিত... পঁচিশের আইপিএলে এমনটা চাইছেন কে?Image Credit source: X
Follow Us:
| Updated on: May 09, 2024 | 5:40 PM

কলকাতা: চব্বিশের আইপিএল ধীরে ধীরে শেষ হওয়ার পথে। ২৬ মে টুর্নামেন্টের ফাইনাল। এ বারের আইপিএলের প্লে অফের দৌড় থেকে বিদায় নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। চলতি আইপিএলে (IPL) ১২টি ম্যাচ খেলে মুম্বই ৪টিতে জিতেছে আর হেরেছে ৮টিতে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বইয়ের এ বারের আইপিএলটা ভালো কাটল না। এ বার মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) দল পরিবর্তন করতে বললেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।

আগামী আইপিএলে রোহিত শর্মার ঠিকানা আর মুম্বই ইন্ডিয়ান্স হবে না। সম্প্রতি স্পোর্টসক্রীড়া নামের এক ওয়েবসাইটকে সাক্ষাৎকারে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম এমনটাই বলেছেন। তাঁর কথায়, ‘আমার মনে হয় আগামী আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সে রোহিত আর থাকবে না। আমি ওকে কেকেআর টিমে দেখতে পছন্দ করব। গৌতি মেন্টর থাকল, আইয়ার অধিনায়ক থাকল আর রোহিত শর্মা ওপেন করুক। আমি এটা কল্পনা করছি। যদি রোহিত কেকেআরে আসে, তা হলে ওদের ব্যাটিং আরও শক্তিশালী হবে। বিশেষ করে ইডেন গার্ডেন্সে। রোহিত যে কোনও উইকেটে ভালো ব্যাটিং করে। ও একজন অসাধারণ প্লেয়ার। ও কেকেআরে আসলে আরও ভালো লাগবে।’

এ বারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে রোহিত শর্মা ১২ ম্যাচে ৩৩০ রান করেছেন। তাঁর সর্বাধিক স্কোর ১০৫*। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক রোহিত ২৫৫টি ম্যাচে ৬৫৪১ রান করেছেন। রয়েছে ২টি শতরান ও ৪২টি অর্ধশতরান।

গৌতম গম্ভীর যখন কেকেআরের ক্যাপ্টেন ছিলেন সেই সময় দলের বোলিং কোচ ছিলেন ওয়াসিম আক্রম। তাঁর মতে এ বারের আইপিএলে ভালো ফর্মে এবং সঠিক পথে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্রাক্তন পাক অধিনায়ক বলেন, ‘গৌতমের কেকেআর সঠিক পথে রয়েছে। এই মুহূর্তে ভালো ছন্দে রয়েছে নাইট রাইডার্স।’ চলতি আইপিএলে পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে শ্রেয়স আইয়ারের কেকেআর। প্লে অফের রাস্তা নাইটদের জন্য অনেকটাই সহজ।