IPL 2021: ম্যাচে আমরা দারুণ ছাপ রেখেছি: শুভমন

দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে বিরাটের দলকে ৯ উইকেটে হারিয়েছে নাইটরা (KKR)। শুধু তাই নয়, মাঠে শরীরীভাষাতেও মর্গ্যানের দল বুঝিয়ে দিয়েছে প্রথম পর্বের সঙ্গে তাঁদের গুলিয়ে ফেললে ভুল হবে।

IPL 2021: ম্যাচে আমরা দারুণ ছাপ রেখেছি: শুভমন
IPL 2021: ম্যাচে আমরা দারুণ ছাপ রেখেছি: শুভমন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 4:03 PM

আবু ধাবি: যে দলটা আইপিএলের(IPL) প্রথম পর্বে ছন্দ খুঁজে পাচ্ছিল না তারাই হঠাত্‍ দ্বিতীয় পর্বে অন্য মেজাজে। রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে দলের এই পারফরম্যান্স ‘বোল্ড স্টেটমেন্ট’ (bold statement), মন্তব্য নাইট ওপেনার শুভমন গিলের (Shubman Gill)। দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে বিরাটের দলকে ৯ উইকেটে হারিয়েছে নাইটরা (KKR)। শুধু তাই নয়, মাঠে শরীরীভাষাতেও মর্গ্যানের দল বুঝিয়ে দিয়েছে প্রথম পর্বের সঙ্গে তাঁদের গুলিয়ে ফেললে ভুল হবে।

আবু ধাবিতে ৪৮ রানের ইনিংস খেলা পঞ্জাবের তরুণ ক্রিকেটার বলছেন, ”আমরা ফিরে আসার মরিয়া লড়াই নিয়ে মাঠে নেমেছিলাম। সব ক’টা বিভাগেই সেটা করতে পেরেছি আমরা। এটা বোল্ড স্টেটমেন্ট। রানরেট ঠিক রাখার দিকেও নজর রেখেছিলাম আমরা।”

শুভমন নতুন ওপেনিং পার্টনার নিয়ে নেমেছিলেন মাঠে। ভেঙ্কটেশ আইয়ারও (Venkatesh Iyer) নজর কেড়েছেন অভিষেক ম্যাচে। ২৭ বলে অপরাজিত ৪১। নিজের পার্টনারকে নিয়ে শুভমন বলেছেন, ”প্র্যাক্টিস ম্যাচে ও দারুণ ব্যাটিং করেছে। সেই ছন্দেই অভিষেক ম্যাচে রান করল। ওর পারফরম্যান্স উপভোগ করেছি।”

আরব দেশে দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে সব থেকে স্বস্তি দিচ্ছে বরুণ চক্রবর্তীর (Varun Chakravarthy) পারফরম্যান্স। পাওয়ার প্লে-র পর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ইনিংসকে কার্যত দানা বাঁধতে দেননি সুনীল নারিন (Sunil Narine) ও বরুণ চক্রবর্তী। ”পাওয়ার প্লে-র পর বরুণ ও সানি (সুনীল নারিন) বল হাতে বাকি দায়িত্বটা এল। আমরা যখন বোলিং করছিলাম, তখন পিচটা স্লো মনে হচ্ছিল। কিন্তু যখন ব্যাটিং করতে গেলাম, তখন দেখলাম বল ভালই ব্যাটে আসছে।”

সোমবারের ম্যাচ জিতে লিগ টেবিলে পঞ্চম স্থানে উঠে এসেছে কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের (MI) বিরুদ্ধে নামছে কেকেআর।

আরও পড়ুন: IPL 2021 PBKS vs RR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে পঞ্জাব কিংস বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ

আরও পড়ুন: IPL 2021: মরুশহরে আজ পাওয়ারহিটারদের লড়াই