Sushil Kumar: সুশীল কুমারের সঙ্গে পুলিশের সেলফি সেশন, ভাইরাল হল ছবি

ছবিতে দেখা গেছে কারো মুখেই মাস্ক নেই। পাশাপাশি বেশ হাসি মুখে ছবির জন্য পোজও দিয়েছেন খুনের দায়ে অভিযুক্ত সুশীল। যা দেখে নেট নাগরিকরা তাজ্জব বনে গিয়েছেন।

Sushil Kumar: সুশীল কুমারের সঙ্গে পুলিশের সেলফি সেশন, ভাইরাল হল ছবি
Sushil Kumar: সুশীল কুমারের সঙ্গে পুলিশের সেলফি সেশন, ভাইরাল হল ছবি
Follow Us:
| Updated on: Jun 26, 2021 | 6:23 PM

নয়াদিল্লি: তরুণ কুস্তিগির সাগর ধনকড় (Sagar Dhankar) হত্যাকান্ডে অভিযুক্ত সুশীল কুমারের (Sushil Kumar) সঙ্গে দিল্লি পুলিশের (Delhi Police) একটি দল ডিউটি চলাকালীন একসঙ্গে সেলফি তুলেছেন। শুধু সেলফি নয়, এক পুলিশ কর্মী নিজের মোবাইলে বন্দি করলেন সুশীলসহ অন্যান্য পুলিশদের ছবি। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই সব ছবি। যা নিয়ে তদন্তের নির্দেশও জারি করা হয়েছে।

আসলে ঠিক কী ভাবে হল এই ফটো সেশন? শুক্রবার সকালে দিল্লির মান্ডোলি জেল থেকে সুশীলকে তিহার জেলে নিয়ে যাওয়া হয়। সেই সময় দিল্লির সশস্ত্র পুলিশের বিশেষ সেল ও তৃতীয় ব্যাটেলিয়নের পুলিশ অলিম্পিকে পদকজয়ী সুশীলের সঙ্গে ছবি তোলেন। ছবিতে দেখা গেছে কারো মুখেই মাস্ক নেই। পাশাপাশি বেশ হাসি মুখে ছবির জন্য পোজও দিয়েছেন খুনের দায়ে অভিযুক্ত সুশীল। যা দেখে নেট নাগরিকরা তাজ্জব বনে গিয়েছেন।

দিল্লি পুলিশের সুশীলের সঙ্গে ছবি তোলার ব্যাপারটা মোটেই ভালো চোখে দেখছেন না নেটিজ়েনরা। টুইটারে একজন লেখেন, “সুশীল কুমারের মুখের হাসি দেখে বোঝা যাচ্ছে না ও জেলে যাচ্ছে নাকি স্টেডিয়ামে।”

আর একজন টুইটারে লেখেন, “হাসি মুখ… দিল্লি পুলিশ সেলফি তোলার হিড়িক… দয়া করে দেখুন তিনি খুনের দায়ে গ্রেফতার হয়েছেন।”

পুলিশের সূত্রের খবর অনুযায়ী, “মান্ডোলি জেলে পৌঁছে তারা অভিযুক্তর সঙ্গে ছবি তুলতে শুরু করে। তৃতীয় ব্যাটেলিয়নের পুলিশ কর্মীদের বেশি-ঝুঁকিপূর্ণ বন্দীদের ছবি তাদের সিনিয়রদের সাথে ভাগ করে নেওয়ার জন্য বলা হয়েছিল। যাতে তারা তাদের কার্যক্রম পর্যবেক্ষণ করতে পারে। তবে শুক্রবার তাদের সিনিয়রদের সাথে ফটোগুলি শেয়ার করা ছাড়াও কর্তব্যরত পুলিশ সদস্যরা তাদের অফিসিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপগুলিতে এবং তাদের আত্মীয়দের সাথে ছবিগুলি ভাগ করে নেওয়া শুরু করেন।” মনে করা হচ্ছে সেখান থেকেই কোনওভাবে ছবিগুলি ভাইরাল হয়ে গেছে। তবে গোটা ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে দিল্লি পুলিশ।

আরও পড়ুন: পেট ভরছে না, জেল কর্তৃপক্ষের কাছে বাড়তি খাবার চাইলেন সুশীল