Brazil Midfielder: অনুশীলনের মধ্যেই কান্না থামাতে ছেলেকে কোলে, ব্রাজিল মিডফিল্ডারে মুগ্ধ নেটিজেনরা

Qatar World Cup: মাঠ থেকে তিনি সোজা চলে আসেন গ্যালারিতে। সে সময়ই তাঁর স্ত্রী দুই সন্তানকেই এক সঙ্গে কোলে নিয়ে ছিলেন। যে সন্তান কাঁদছিল তাঁকে কোলে তুলে নেন লুকাস।

Brazil Midfielder: অনুশীলনের মধ্যেই কান্না থামাতে ছেলেকে কোলে, ব্রাজিল মিডফিল্ডারে মুগ্ধ নেটিজেনরা
ছেলেকে কোলে নিয়ে লুকাস
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Nov 21, 2022 | 4:40 PM

দোহা: বিশ্বকাপ খেলতে ইতিমধ্যেই কাতার পৌঁছে গিয়েছে ব্রাজিল। বৃহস্পতিবার ভারতীয় সময় রাত সাড়ে ১২টায় প্রথম ম্যাচ খেলতে নামবে ব্রাজিল। প্রথম ম্যাচে নেইমারদের প্রতিপক্ষ সার্বিয়া। ম্যাচের প্রস্তুতির জন্য ইতিমধ্যেই অনুশীলন শুরু করেছেন দিয়েছেন তিতের ছেলেরা। কাতারের স্টেডিয়ামে এরকমই অনুশীলন করছিলেন ব্রাজিলের ফুটবলাররা। কিছু ফুটবলারে স্ত্রীরাও উপস্থিত ছিলেন অনুশীলনে। তাঁরা গ্যালারি থেকেই অনুশীলন দেখেছিলেন।

ব্রাজিলের আক্রমনাত্মক মিডফিল্ডার লুকাস পাকুয়েতাও অনুশীলন করছিলেন দলের সঙ্গে। সন্তানদের সঙ্গে নিয়ে তাঁর স্ত্রী হাজির ছিলেন গ্যালারিতে। লুকাসের দুই সন্তানই পরেছিলেন ব্রাজিলের জার্সি। ছোট্ট ছেলে মায়ের কোলে দাঁড়িয়েই বাবা-বাবা করে কাঁদতে শুরু করে দেন। মাঠে অনুশীলন করার সময় তা দেখতে পান লুকাস। ছেলের কান্নায় মন দুলে ওঠে বাবার। তিনি কোচের কাছে অনুমতি চেয়ে নেন, কিছুক্ষণ অনুশীলন ছেড়ে ছেলের কাছে যাওয়ার। কোচ অনুমতি দিতেই মাঠ থেকে বেরিয়ে আসেন লুকাস।

মাঠ থেকে তিনি সোজা চলে আসেন গ্যালারিতে। সে সময়ই তাঁর স্ত্রী দুই সন্তানকেই এক সঙ্গে কোলে নিয়ে ছিলেন। যে সন্তান কাঁদছিল তাঁকে কোলে তুলে নেন লুকাস। এর পর একটু আদর করে দেন লুকাস। বাবার আদর খেয়ে কোলের ছেলেও খুব খুশি।

এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্রাজিলের এক সংবাদমাধ্যমও শেয়ার করেছেন সেই ভিডিয়ো। রবিবার ভিডিয়োটি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো ইতিমধ্যেই দেখা হয়েছে ১৪ লক্ষ বারেও বেশি।

নেটিজেনরা সন্তানের প্রতি লুকাসের এই ভালবাসায় আপ্লুত। প্রস্তুতির মধ্যেই ছেলেকে কোলে নিয়ে খুশি লুকাসও। এই ভিডিয়ো দেখিয়ে দিচ্ছে বিশ্বকাপের শুরু থেকেই ফুরফুরে মেজাজে রয়েছে ব্রাজিল দল। বিশ্বকাপ জিতে ট্রফি কোলে নিতে পারলে লুকাসের ছেলে কোলে নেওয়ার মতোই আনন্দদায়ক হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla