ক্যানসার চিকিৎসায় অনুদান রোনাল্ডোর

টমাস নামের সাত বছরের এক শিশুকে ক্যানসারের চিকিৎসার জন্য অর্থ সাহায্য করলেন সিআর সেভেন ও তাঁর বান্ধবী জর্জিনা।

ক্যানসার চিকিৎসায় অনুদান রোনাল্ডোর
ক্যানসার চিকিৎসায় অনুদান রোনাল্ডোর
Follow Us:
| Updated on: Feb 09, 2021 | 3:16 PM

পর্তুগাল: ক্যানসার (cancer) আক্রান্তদের পাশে এর আগেও দাঁড়িয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। এ বার টমাস নামের সাত বছরের এক শিশুকে ক্যানসারের চিকিৎসার জন্য অর্থ সাহায্য করলেন সিআর সেভেন ও তাঁর বান্ধবী জর্জিনা (Georgina Rodriguez)।

পর্তুগালের বাসিন্দা টমাস ২০১৯ সালে নিউরোব্লাস্টোমা নামক এক বিরল ক্যানসারে আক্রান্ত হয়। তার মা বাবা চিকিৎসার জন্য আবেদন করে। সেই আবেদনে সাড়া দেন রোনাল্ডো ও জর্জিনা।

Ivana Rodriguez

                                                                    সৌজন্যে- ইভানা ইন্সটাগ্রাম

জর্জিনার বোন ইভানা (Ivana Rodriguez) এই বিষয়টি সবার সামনে তুলে ধরেন। তিনি ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন, “টমাস ক্যানসারের চিকিৎসার জন্য বার্সেলোনা যাচ্ছে।” ওই পর্তুগিজ দম্পতি সিআর সেভেন ও তাঁর বান্ধবীকে ধন্যবাদ জানাতে ভোলেননি। ওই দম্পতি বলেছেন, “জর্জিনা ও ক্রিশ্চিয়ানো তোমাদের এত বড় হৃদয়ের জন্য ধন্যবাদ। তোমাদের সাহায্যের জন্য টমাসের চিকিৎসা হচ্ছে। অসংখ্য ধন্যবাদ।”

এর আগে ২০০৯ সালে রোনাল্ডোর মায়ের স্তন ক্যানসার (Breast cancer) হয়েছিল। সেই সময় পর্তুগালের একটি ক্যানসার সেন্টার তাঁর মায়ের চিকিৎসা করে তাঁকে সুস্থ করে তোলে। পরবর্তীকালে রোনাল্ডো সেই ক্যানসার সেন্টারকে ১২ লক্ষ ইউরো অনুদান দিয়েছিলেন।

আরও পড়ুন: ‘টয়লেটে যেতে চাই’, অস্ট্রেলিয়ান ওপেনে অভিনব ঘটনা