Cristiano Ronaldo: হেরে রোনাল্ডো, ‘সব দায় আমাদের’

সিআর সেভেনের (CR7) ঘরে ফেরা শুরুতে যতটা উজ্জ্বল ছিল, ততটা এখন আর নয়। অন্তত টিম গভীর অন্ধকারে ডুবে গিয়েছে। তার মধ্যেই রোনাল্ডো বলছেন, এই বিপর্যয়ের জন্য তিনি কাউকে আলাদা করে দোষ দিতে চান না।

Cristiano Ronaldo: হেরে রোনাল্ডো, 'সব দায় আমাদের'
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 4:52 PM

লন্ডন: কার্টিস জোন্সকে (Curtis Jones) তাঁর লাথি মারার ছবি ইন্টারনেটে ভাইরাল। হতাশায় এমন কাণ্ড ঘটালেও তা কোনও ভাবেই মেনে নিতে পারছে না ফুটবলমহল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) মতো ফুটবলার, বিশেষ করে যিনি আইকন, তিনি কেন এমন কাণ্ড করবেন? লিভারপুলের (Liverpool) কাছে ০-৫ হেরেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। সিআর সেভেনের (CR7) ঘরে ফেরা শুরুতে যতটা উজ্জ্বল ছিল, ততটা এখন আর নয়। অন্তত টিম গভীর অন্ধকারে ডুবে গিয়েছে। তার মধ্যেই রোনাল্ডো বলছেন, এই বিপর্যয়ের জন্য তিনি কাউকে আলাদা করে দোষ দিতে চান না।

ম্যাচের পর রোনাল্ডো তাঁর ইন্সটা পোস্টে লিখেছেন, ‘অনেক সময় যে ফল পাওয়ার জন্য আমরা লড়াই করি, তা পাওয়া যায় না। অনেক সময় স্কোরলাইন এমন হয়, যা আমরা চাই না। কিন্তু সেটার যাবতীয় দায় আমাদের, শুধু আমাদের। কারণ, বর্থ্যতার জন্য কাউকে দোষ দেওয়া যায় না। আমাদের টিমের সমর্থকরা বরাবরের মতো সমর্থন করে গিয়েছে। এটুকু বলতে পারি, এমন ফলের প্রত্যাশা তারা করে না। আর সেটা আমাদের ফিরিয়ে দিতেই হবে।’

সারা ম্যাচে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কার্যত কিছু করতেই পারেনি। লিভারপুল ফালাফালা করে দিয়েছে রোনাল্ডোদের। প্রথমার্ধেই খেলার ফল ছিল ৪-০। বিরতির পর আরও এক গোল। যে গোল থেকে হ্যাটট্রিক করেন সালাহ। একে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই হাল, তার মধ্যেই আবার কার্টিসকে লাথি মেরে বিতর্কে পড়েছেন সিআর সেভেন।

আরও পড়ুন: T20 World Cup 2021: সোশ্যাল মিডিয়ায় সমালোচনা, সামির পাশে দাঁড়ালেন বীরু