Cristiano Ronaldo: ছুটি কাটাতে বাড়ি ফিরিনি, বলছেন রোনাল্ডো

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) হয়ে আগের ছ'টা মরসুমে সব মিলিয়ে ১১৮ গোল করেছেন রোনাল্ডো (Cristiano Ronaldo)। শনিবারই ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন রোনাল্ডো।

Cristiano Ronaldo: ছুটি কাটাতে বাড়ি ফিরিনি, বলছেন রোনাল্ডো
Cristiano Ronaldo: ছুটি কাটাতে বাড়ি ফিরিনি, বলছেন রোনাল্ডো (সৌজন্যে-ম্যাঞ্চেস্টার ইউনাইটেড টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2021 | 3:00 PM

ম্যাঞ্চেস্টার: এক যুগ পর তাঁর ঘরে ফেরা নিয়ে উত্‍সবে মেতেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) সমর্থকরা। যে ক্লাব থেকে শুরু করেছিলেন যাত্রা, সাফল্যের শিখরে ওঠার লড়াই, সেখানেই ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ওল্ড ট্র্যাফোর্ডের (Old Trafford) ক্লাব যেন রাজাকে বরণ করে নিয়েছে। সিআর সেভেন (CR7) ঝলক দেখার জন্য যখন দিন গুনছে সারা বিশ্ব, তখন রোনাল্ডো কিন্তু বলে দিচ্ছেন, তিনি ঘরে ফিরেছেন ঠিকই, তবে ছুটি কাটাতে নয়।

২০০৩ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ছ’টা মরসুম ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে কাটিয়েছেন তিনি। তাঁর পুরনো ক্লাব দীর্ঘদিন সাফল্য পায়নি। সোনালি দিন ফিরিয়ে দেওয়াই লক্ষ্য রোনাল্ডোর। তাঁর কথায়, ‘এই কারণেই আমি এখানে এসেছি। ঘরে ফিরেছি ঠিকই, তবে ছুটি কাটাতে নয়। অতীতে যে সময়টা আমি কাটিয়েছি এখানে, অনেক বছর আগে এই জার্সি পরেই খেলেছি, সেটা এখনও মনে আছে। জয় আর ট্রফিই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

জুভেন্তাস (Juventus) ছেড়ে আসা রোনাল্ডোর দিকেই তাকিয়ে রয়েছে ক্লাব। সিআর সেভেনের জন্য ইপিএলের (EPL) গ্ল্যামার আরও বেড়ে গিয়েছে। রোনাল্ডোর সোজা কথা, ‘ট্রফি জেতার জন্যই এসেছি আবার। সেটা আমি আর আমার টিমেটরা মিলে পারব। আমি সব রকম ভাবে তৈরি। সত্যি বলতে কী, ট্রফি জেতার ক্ষেত্রে আমার দারুণ সুযোগ রয়েছে। সবাই মিলে একসঙ্গে এগোতে হবে। আমার তো মনে হয়, পরের তিন-চার বছরে দারুণ কিছু অপেক্ষা করে রয়েছে।’

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে আগের ছ’টা মরসুমে সব মিলিয়ে ১১৮ গোল করেছেন রোনাল্ডো। শনিবারই ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন রোনাল্ডো। সিআর সেভেন চান ক্লাবকে ওই ম্যাচ জেতাতে। একই সঙ্গে গোল দিয়ে শুরু করতে চান নতুন ইনিংস।

আরও পড়ুন: Cristiano Ronaldo: ম্যাঞ্চেস্টারে নতুন যাত্রা শুরু রোনাল্ডোর

আরও পড়ুন: Cristiano Ronaldo: ৭ নম্বর জার্সিতে নতুন রেকর্ড রোনাল্ডোর

আরও পড়ুন: Cristiano Ronaldo: ৭ নম্বর জার্সি উপহার কাভানির ধন্যবাদ অভিভূত রোনাল্ডোর