Euro 2020 Final: ফাইনালটা উপভোগ করতে চাই, বলছেন মানচিনি

ঘরের মাঠে হ্যারি কেনদের দাপট দেখা যাবে, নাকি বোনুচ্চিরা বাজিমাত করবেন? অপেক্ষা মাত্র কয়েক ঘণ্টার। সব প্রশ্নের সমাধান মিলবে আজ রাতেই।

Euro 2020 Final: ফাইনালটা উপভোগ করতে চাই, বলছেন মানচিনি
Euro 2020 Final: ফাইনালটা উপভোগ করতে চাই, বলছেন মানচিনি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 6:15 PM

লন্ডন: রবি রাতের মহারণে নামছে ইউরোর সেরা দুই দল ইংল্যান্ড (England) ও ইতালি (Italy)। গ্যারেথ সাউথগেটদের মুখে নামার আগে ইতালির কোচ রবের্তো মানচিনি (Roberto Mancini) জানিয়ে দিলেন, ফাইনালে তাঁর দল খুব একটা চাপ না নিয়ে খেলাটাই উপভোগ করবে। ওয়েম্বলিতে আজ, রাতে ফয়সলা হবে ইউরো সেরা কারা।

ইউরো ফাইনালের আগে রবের্তো মানচিনি বলছেন, “প্রথম ম্যাচটা কঠিন ছিল, কিন্তু এটা ফাইনাল ম্যাচ, এটা সম্পূর্ণ আলাদা। আমি কিন্তু খুব একটা বিচলিত নই। তবে রবিবার কিন্তু উৎসাহিত থাকব। ওই মুহূর্তটা আমার কাছে গুরুত্বপূর্ণ হতে চলেছে। প্লেয়ার হিসেবে নীল জার্সিতে যে সাফল্য আমি পাইনি, এবার সেটা পাব। সেই আশাই করছি।”

তিনি আরও বলেন, “আমাদের শান্ত থাকতে হবে। আমরা জানি এটা খুব কঠিন হতে চলেছে। কিন্তু আমাদের গেমে ফোকাস করতেই হবে। এটা শেষ ম্যাচ। আমাদের উপভোগ করা দরকার। ৯০ মিনিট আমাদের জান প্রাণ দিয়ে লড়তে হবে। ইমমোবাইল, বেলোত্তি, রাসপাদোরি ও অন্যান্য যেমন পারফর্ম করছে আমি তাতে খুশি। ওরা নিজেদের ১০০% এরও বেশি দিচ্ছে। আমাদের শেষ চেষ্টাটা করতে হবে, আমরা আশা করছি ফাইনালটা বেশ উপভোগ করব এবং তার পর আমরা ছুটিতে যাব।”

ইউরোর ট্রফি লন্ডন পৌঁছবে নাকি রোমে জায়গা করে নেবে? সেদিকেই নজর থাকবে ক্রীড়াপ্রেমীদের। ঘরের মাঠে হ্যারি কেনদের দাপট দেখা যাবে, নাকি বোনুচ্চিরা বাজিমাত করবেন? অপেক্ষা মাত্র কয়েক ঘণ্টার। সব প্রশ্নের সমাধান মিলবে আজ রাতেই।

আরও পড়ুন: Euro 2020: আজ তারকা হওয়ার পরীক্ষায় বসছেন হ্যারি কেন