UEFA Champions League 2021: শেষ ষোলোয় লিভারপুল

লিভারপুলের জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগে ২১ গোল করে কিংবদন্তি স্টিভেন জেরার্ডের (Steven Gerrard) রেকর্ড স্পর্শ করলেন মানে। অ্যাওয়ে ম্যাচে আতলেতিকোকে ৩-২ হারিয়েছিল লিভারপুল। এ বার ঘরের মাঠে ২-০। খেলার ৩৬ মিনিট সাদিও মানেকে বিশ্রী ফাউল করেন হোয়াও ফেলিপ। রেফারির সঙ্গে বাকবিতণ্ডাতেও জড়ান আতলেতিকোর এই ফুটবলার। ম্যাচে লাল কার্ড দেখেন ফেলিপে।

UEFA Champions League 2021: শেষ ষোলোয় লিভারপুল
লিভারপুলের জয়। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 3:17 PM

লিভারপুল: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় পৌঁছে গেল লিভারপুল (Liverpool)। গ্রুপ অব ডেথ (Group of Death) থেকে প্রথম দল হিসেবে নক আউটে কোয়ালিফাই করল জুর্গেন ক্লপের (Jurgen Klopp) দল। যে আতলেতিকো মাদ্রিদের (Atletico Madrid) কাছে হেরে গতবার বিদায় নিয়েছিল লিভারপুল, সেই আতলেতিকোকেই অ্যাওয়ে আর হোম ম্যাচে হারাল লিভারপুল।

ম্যাচে আতলেতিকো মাদ্রিদকে ২-০ গোলে হারাল জুর্গেন ক্লপের ছেলেরা। সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে ২৫ ম্যাচ অপরাজিত লিভারপুল। তার মধ্যে ১৮টায় জিতেছে ক্লপের ড্র। আর ৭টা ম্যাচে ড্র। খেলার ১৩ মিনিটে পর্তুগিজ সেনসেশন দিয়োগো জোটা (Diogo Jota) গোল করে শুরুতে দলকে এগিয়ে দেন। ৮ মিনিট বাদে লিভারপুলের ব্যবধান ২-০ করেন সাদিও মানে (Sadio Mane)। লিভারপুলের জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগে ২১ গোল করে কিংবদন্তি স্টিভেন জেরার্ডের (Steven Gerrard) রেকর্ড স্পর্শ করলেন মানে। অ্যাওয়ে ম্যাচে আতলেতিকোকে ৩-২ হারিয়েছিল লিভারপুল। এ বার ঘরের মাঠে ২-০। খেলার ৩৬ মিনিট সাদিও মানেকে বিশ্রী ফাউল করেন হোয়াও ফেলিপ। রেফারির সঙ্গে বাকবিতণ্ডাতেও জড়ান আতলেতিকোর এই ফুটবলার। ম্যাচে লাল কার্ড দেখেন ফেলিপে।

তবে ম্যাচ জিতলেও ক্লপের চিন্তা বাড়ালেন রবার্তো ফিরমিনো। দ্বিতীয়ার্ধে ৩৩ মিনিট মাঠে ছিলেন ব্রাজিলিয়ান তারকা। হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য তাঁকে তুলে নেন ক্লপ। রবিবার ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে লিগের ম্যাচ রয়েছে লিভারপুলের। তার আগে চিন্তা বাড়ল ক্লপের।

আরও পড়ুন: T20 World Cup 2021: ‘দ্রাবিড়ের সঙ্গে কাজ করতে আমরা মুখিয়ে আছি’, বললেন রোহিত