আমার বাবার সঙ্গে তুলনায় মেসিকে অনেক ভুগতে হয়েছে: মারাদোনা জুনিয়র

Diego Maradona and Lionel Messi: মেসি-মারাদোনার এই তর্ক অনেকটাই কমেছে মেসি জাতীয় দলের হয়ে ট্রফি জেতার পর। এটা দেখার পর স্বভাবতই খুশি মারাদোনা জুনিয়র।

আমার বাবার সঙ্গে তুলনায় মেসিকে অনেক ভুগতে হয়েছে: মারাদোনা জুনিয়র
আমার বাবার সঙ্গে তুলনায় মেসিকে অনেক ভুগতে হয়েছে: মারাদোনা জুনিয়র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 4:59 PM

বুয়েনস আইরেস: মেসি না মারাদোনা? কে সেরা? আর্জেন্টিনার (Argentina) দুই প্রজন্মের দুই সেরা ফুটবলারের মধ্যে তুলনা চলেই আসছে। ফুটবল কিংবদন্তীর মৃত্যুর পরেও সেই তুলনা চলেছে। মারাদোনা (Diego Maradona) দেশের হয়ে বিশ্বকাপ জিতলেও মেসি (Lionel Messi) এখনও তা জেতেননি। দেশের হয়ে প্রথম বার কোপা আমেরিকা (Copa America) জিতে ট্রফি খরা কাটিয়েছেন এলএম টেন। এর আগে তিন বার কোপা ফাইনাল আর একবার বিশ্বকাপ ফাইনালে উঠেও হার মানতে হয়েছে মেসির আর্জেন্টিনাকে।

মেসি-মারাদোনা তুলনায় এ বার মুখ খুললেন মারাদোনার ছেলে। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে মারাদোনা জুনিয়র বলেন, ‘যারা মেসিকে নিয়ে সমালোচনা করে তারা ফুটবল সম্পর্কে কিছুই জানে না। আমার বাবার সঙ্গে যখনই তুলনা টানা হয়েছে ,তখনই মেসিকে অনেক বেশি ভুগতে হয়েছে। অনেক বেশি কষ্ট করতে হয়েছে ওকে। ওর এই ট্রফিটা দরকার ছিল। আমার বাবার মৃত্যুর পর ফের আমরা কোনও ট্রফি জিতলাম। জাতীয় দলের হয়ে মেসিকে ট্রফি জিততে দেখে খুব ভালো লাগল। আমি খুব খুশি হয়েছি। মেসি অনেক স্নেহের। আমি খুব ভালোবাসি ওকে। ‘

মেসি-মারাদোনার এই তর্ক অনেকটাই কমেছে মেসি জাতীয় দলের হয়ে ট্রফি জেতার পর। এটা দেখার পর স্বভাবতই খুশি মারাদোনা জুনিয়র।

আরও পড়ুন: মারাদোনার মূর্তি উন্মোচন, ‘ঈশ্বর’কে শ্রদ্ধা মেসিদের