৩৬-এর রোনাল্ডোকে হিসেব করে খরচ করতে চান সোল্কজায়ের

ম্যাঞ্চেস্টার: ১২ বছর পর টিমে ফিরেই চমকে দেওয়া পারফরম্যান্স করেছেন ক্রিশ্চিয়ানো। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। প্রাক্তন থেকে সমর্থকরা, রোনাল্ডোতে মুগ্ধ। নিউ ক্য়াসলের বিরুদ্ধে প্রথম ম্যাচেই জোড়া গোল করে বুঝিয়ে দিয়েছেন, তিনি এসেছেন ক্লাবকে সাফল্যে দেওয়ার জন্য। য়তই ফর্মে থাকুন সিআর সেভেনকে অবশ্য সব ম্যাচেই খেলাবেন না ওলে সোল্কজায়ের (Ole Gunnar Solskjaer)। ম্যাঞ্চেস্টার কোচ […]

৩৬-এর রোনাল্ডোকে হিসেব করে খরচ করতে চান সোল্কজায়ের
৩৬-এর রোনাল্ডোকে হিসেব করে খরচ করতে চান সোল্কজায়ের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 10:09 AM

ম্যাঞ্চেস্টার: ১২ বছর পর টিমে ফিরেই চমকে দেওয়া পারফরম্যান্স করেছেন ক্রিশ্চিয়ানো। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। প্রাক্তন থেকে সমর্থকরা, রোনাল্ডোতে মুগ্ধ। নিউ ক্য়াসলের বিরুদ্ধে প্রথম ম্যাচেই জোড়া গোল করে বুঝিয়ে দিয়েছেন, তিনি এসেছেন ক্লাবকে সাফল্যে দেওয়ার জন্য। য়তই ফর্মে থাকুন সিআর সেভেনকে অবশ্য সব ম্যাচেই খেলাবেন না ওলে সোল্কজায়ের (Ole Gunnar Solskjaer)।

ম্যাঞ্চেস্টার কোচ বলেই দিয়েছেন, ‘ওকে টিমের বাইরে রাখা খুব মুশকিল কাজ। কিন্তু এটাও ভুলে গেলে চলবে না যে, ওর বয়স ৩৬। সেই কারণে আমাকে ওর খেলার মিনিটগুলো খুব হিসেব করে খরচ করতে হবে। যাতে ওর কোনও সমস্য়া না হয়। শুধু তাই নয়, প্রতিটা ম্যাচের পর ও যাতে দ্রুত রিকভার করে উঠত পারে, সে দিকেও নজর রাখতে হবে।’

কেরিয়ারের ২০০তম ম্যাচ খেলেছেন ওল্ড ট্র্যাফোর্ডে, যেখানে তিনি জোড়া গোল করেছেন। বুধবার ইয়ং বয়েজের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগে যাত্রা শুরু করবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। গুরুত্বপূর্ণ ম্যাচ ছাড়া সিআর সেভেনকে ব্যবহার করতে চাইছেন না তাঁর কোচ। জেসি লিনগার্ড, ব্রুনো ফের্নান্ডেজরাও ফর্মে। তাঁদেরকে দিয়েই ওই ম্যাচ পার করে দিতে চাইছেন সোল্কজায়ের।

লিনগার্ডকে নিয়েও উচ্ছ্বসিত তাঁর কোচ। সোল্কজায়েরের কথায়, ‘জেসি লোনে চলে যেতে চেয়েছিল। কিন্তু আমি ওকে রেখে দিয়েছিলাম। কারণ, জানতাম ও ভালো প্লেয়ার। সেটাই এখন তুলে ধরছে ও।