ইউরোর আগে ছন্দে রোনাল্ডোরা

গত ইউরো (Euro Cup) ফাইনালে ফ্রান্সের (France) বিরুদ্ধে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন রোনাল্ডো (Cristiano Ronaldo)। ডাগ আউটে দাঁড়িয়েই দলকে উদ্বুদ্ধ করেছিলেন সিআর সেভেন (CR7)। সে দৃশ্য এখনও ভোলেনি ফুটবলপ্রেমীরা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বয়স এখন ৩৬। এ বারের ইউরোই কার্যত শেষ তাঁর কাছে।

ইউরোর আগে ছন্দে রোনাল্ডোরা
ইউরোর আগে ছন্দে পর্তুগাল। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jun 10, 2021 | 3:23 PM

লিসবন: ইউরোর আগে দারুণ ছন্দে গতবারের চ্যাম্পিয়নরা। ছন্দে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও (Cristiano Ronaldo)। এ বারের ইউরোতে (Euro Cup) গ্রুপ অফ ডেথে পর্তুগাল (Portugal)। রোনাল্ডোদের গ্রুপে রয়েছে বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স (France), জার্মানি (Germany) আর হাঙ্গেরি (Hungary)। ইউরোর প্রস্তুতি ম্যাচে ইজরায়েলকে (Israel) ৪-০ গোলে চূর্ণ করল পর্তুগাল (Portugal)। জোড়া গোল ব্রুনো ফার্নান্ডেজের। একটি করে গোল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর হোয়াও ক্যানসেলোর।

গত ইউরো (Euro Cup) ফাইনালে ফ্রান্সের (France) বিরুদ্ধে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন রোনাল্ডো (Cristiano Ronaldo)। ডাগ আউটে দাঁড়িয়েই দলকে উদ্বুদ্ধ করেছিলেন সিআর সেভেন (CR7)। সে দৃশ্য এখনও ভোলেনি ফুটবলপ্রেমীরা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বয়স এখন ৩৬। এ বারের ইউরোই কার্যত শেষ তাঁর কাছে। তাই শেষটা ভালো করে রাখতে মরিয়া পর্তুগিজ রাজপুত্র।

আরও পড়ুন: সালকিয়া থেকে বায়ার্ন মিউনিখ, স্বপ্নের উড়ান শুভর

আন্তর্জাতিক ফুটবলে ১০৪ গোল করে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইরানের আলি দায়েইয়ের রেকর্ড থেকে আর মাত্র ৫ ধাপ দূরে সিআর সেভেন। এ বারের ইউরোতেই সেই লক্ষ্য পূরণ করতে চান পর্তুগিজ রাজপুত্র। কাল রাত পোহালেই শুরু ইউরো। তবে পর্তুগালের ইউরো অভিযান শুরু হচ্ছে মঙ্গলবার। হাঙ্গেরির বিরুদ্ধে ম্যাচ দিয়ে। এরপর জার্মানি আর বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের বিরুদ্ধে ম্যাচ খেলবেন রোনাল্ডোরা। ইজরায়েলের বিরুদ্ধে পর্তুগিজদের ফুটবল বুঝিয়ে দিচ্ছে, এ বারের ইউরোয় তারা পুরোদমে তৈরি।