ISL 2021-22 SC East Bengal vs ATK Mohun Bagan Live Streaming: জানুন কখন, কোথায়, কীভাবে দেখবেন এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএল ডার্বির ম্যাচ

আইএসএলের (ISL) এই মরসুমের প্রথম ডার্বিতে (Derby) আজ মুখোমুখি হতে চলেছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) ও এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)।

ISL 2021-22 SC East Bengal vs ATK Mohun Bagan Live Streaming: জানুন কখন, কোথায়, কীভাবে দেখবেন এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএল ডার্বির ম্যাচ
এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএল ডার্বি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 11:02 AM

গোয়া: আজ শনিবার আইএসএলের (ISL) এই মরসুমের প্রথম ডার্বিতে (Derby) মুখোমুখি হতে চলেছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) ও এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ইন্ডিয়ান সুপার লিগে গত মরসুমের দুটো ডার্বিতেই সবুজ-মেরুনের কাছে হারতে হয়েছিল এসসি ইস্টবেঙ্গেলকে। তবে এ বারের লাল-হলুদ শিবির গত বছরের থেকে আলাদা। খাতায় কলমে আজকের ডার্বির আগে কৃষ্ণারা এগিয়ে থাকলেও, বড় ম্যাচে যে কোনও অঘটন ঘটে যেতেই পারে। ফলে ডার্বির ফলাফল নিয়ে ভবিষ্যৎবানী না করাই শ্রেয়। তাই সাতপাঁচ না ভেবে নজর রাখতে হবে আইএসএলে কলকাতার দুই প্রধানের ডার্বি ম্যাচে।

কবে অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) ও এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) ডার্বি ম্যাচ?

আজ, শনিবার ২৭ নভেম্বর অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএল ডার্বি ম্যাচ।

কোথায় অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএলের এই মরসুমের প্রথম ডার্বি ম্যাচ?

গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে (Tilak Maidan Stadium) অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএলের এই মরসুমের প্রথম ডার্বি ম্যাচ।

কখন অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএলের প্রথম ডার্বি ম্যাচ?

সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএলের প্রথম ডার্বি ম্যাচ।

কোথায় দেখা যাবে এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএলের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

স্টার স্পোর্টস ও স্টার স্পোর্টস সিলেক্টে দেখা যাবে ম্যাচ এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএলের ম্যাচের লাইভ স্ট্রিমিং। বাংলায় ম্যাচের সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ বাংলা ও জলসা মুভিজ।

অনলাইনে কোথায় দেখা যাবে এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএল ডার্বি ম্যাচ?

এসসি ইস্টবেঙ্গল ও এটিকে মোহনবাগানের আইএসএল ডার্বি ম্যাচ অনলাইনে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার ভিআইপি ও জিও টিভি অ্যাপ্লিকেশনে।

আরও পড়ুন: ISL 2021-22: হাবাসের টিম গেমকে আটকাতে লাল-হলুদের ভরসা দিয়াজের মগজাস্ত্র

আরও পড়ুন: IND vs NZ 1st Test Day 3 Live: সেঞ্চুরির দিকে পা বাড়িয়ে রাখা ইয়ংকে ফেরালেন অশ্বিন, প্রথম উইকেট হারাল কিউয়িরা