‘মেসির পিএসজি যাওয়ায় সবার মতো আমিও অবাক হয়েছিলাম’, আগুয়েরো

খোদ আগুয়েরো (Sergio Aguero) জানালেন, মেসি (Lionel Messi) বার্সা (Barcelona) ছেড়ে পিএসজিতে (PSG) চলে যাওয়ার পর, তিনি কিন্তু কখনোই মনে করেননি কাতালান ক্লাব ছেড়ে দেবেন। তিনি পরিস্কার জানিয়ে দিয়েছেন মেসি না থাকলেও বার্সাতেই তিনি থাকছেন।

'মেসির পিএসজি যাওয়ায় সবার মতো আমিও অবাক হয়েছিলাম', আগুয়েরো
'মেসির পিএসজি যাওয়ায় সবার মতো আমিও অবাক হয়েছিলাম', আগুয়েরো (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 8:06 AM

বার্সেলোনা (Barcelona) ছেড়ে লিওনেল মেসি (Lionel Messi) চলে যাওয়ার পর স্পেনের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে বারবার উঠে আসছিল কাতালান ক্লাব ছেড়ে দিতে চান সের্জিও আগুয়েরো (Sergio Aguero)। তবে এ বার খোদ আগুয়েরো জানালেন, মেসি বার্সা ছেড়ে পিএসজিতে (PSG) চলে যাওয়ার পর, তিনি কিন্তু কখনোই মনে করেননি কাতালান ক্লাব ছেড়ে দেবেন। তিনি পরিস্কার জানিয়ে দিয়েছেন মেসি না থাকলেও বার্সাতেই তিনি থাকছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সের্জিও আগুয়েরো বলেন, “এখনকার পরিস্থিতি জেনেও আমি নিঃসন্দেহে আবারও বার্সাতে সই করতে চাইব।” তিনি আরও বলেন, “আমি জানি না কেন আমার বার্সা ছেড়ে যাওয়ার ব্যাপারে কথা হচ্ছিল। আমি যখন বার্সেলোনায় সই করেছিলাম, বাস্তবে লিও তখনও কোথাও সই করেনি। মিডিয়া ছাড়া লিওর ছেড়ে দেওয়ার ব্যাপারে সেই সময় কোনও ইঙ্গিত ছিল না।”

দীর্ঘ ১৫ বছর ধরে আর্জেন্টিনার হয়ে একসঙ্গে খেলেন মেসি ও আগুয়েরো। মেসির বার্সা ছাড়ার খবর শোনার পর বাকি সকলের মতো ম্যাঞ্চেস্টার সিটির প্রাক্তন ফুটবলার আগুয়েরোও অবাক হয়েছিলেন। তিনি বলেন, “আমি গ্রীষ্মে ওর অবস্থা সম্পর্কে ওকে বেশি কিছু জিজ্ঞাসা করিনি। ও আমাকে বলেছিল বিষয়টা নিয়ে একটা সমাধান করা হচ্ছে। আমি তখন ভেবেছিলাম ভালো। কিন্তু সেই সময় এই ব্যাপারে আমি ওকে রোজ জিক্ষাসা করতে চাইনি। ও চলে যাওয়ার পর সবার মতোই আমি অবাক হয়েছিলাম।”

আগুয়েরো আরও জানান যে, তিনি বার্সায় আসার জন্য যথেষ্ট বেতন নিচ্ছেন না। এ ব্যাপারে তিনি বলেন, “যখন আমরা বার্সার সাথে টাকার কথা বলেছিলাম, তখন আমি জানতাম তারা আর্থিক দিক থেকে সেভাবে ভালো করছে না, কিন্তু আমি আমার এজেন্টকে বলেছিলাম টাকা কোন ব্যাপার নয়। আমি বার্সেলোনা যেতে চাই, এটা নিয়ে সমাধান করা হোক।” তিনি আরও বলেন, “এটা কোনও সমস্যাই ছিল না। এটা স্পষ্ট ছিল যে আমি সিটিতে যা উপার্জন করেছি তা বার্সাতে উপার্জন করতে যাচ্ছি না।”

আগুয়েরো, পেশির চোটের কারণে এখনও তাঁর নতুন ক্লাবের হয়ে খেলতে পারেননি। তাঁর যা শারিরীক পরিস্থিতি তাতে অন্তত অক্টোবর পর্যন্ত তাঁর বার্সার হয়ে মাঠে নামা হচ্ছে না। মাঠে নামতে না পারলেও এখন থেকেই তিনি বলছেন, “বার্সেলোনা সবসময় প্রতিটি ট্রফির জন্য লড়াই করে। আমি মনে করি লিওনেল মেসি না থাকলেও বার্সা একটা সফল মরসুম কাটাতে পারবে।”

আরও পড়ুন: কেরলের শাহজাদ খেলবেন নেইমারের সঙ্গে

আরও পড়ুন: Lionel Messi: পেলেকে টপকে গোলের রেকর্ড মেসির

আরও পড়ুন: Jerome Boateng: বান্ধবীকে মেরে বিশ্বকাপজয়ী বোয়েতাংয়ের শাস্তি