Jerome Boateng: বান্ধবীকে মেরে বিশ্বকাপজয়ী বোয়েতাংয়ের শাস্তি

বোয়েতাংয়ের (Jerome Boateng) প্রাক্তন বান্ধবী শেরিন সেনলারকে (Sherin Senler) ইচ্ছাকৃত শারিরীক হেনস্থার অভিযোগ সত্যি প্রমাণিত হওয়ার পরই বিশাল অঙ্কের আর্থিক জরিমানা করা হয় বায়ার্ন মিউনিখের প্রাক্তন ফুটবলারকে।

Jerome Boateng: বান্ধবীকে মেরে বিশ্বকাপজয়ী বোয়েতাংয়ের শাস্তি
Jerome Boateng: বান্ধবীকে মেরে বিশ্বকাপজয়ী বোয়েতাংয়ের শাস্তি (সৌজন্যে-টুইটার)

মিউনিখ: তিন বছর আগের করা অপকর্মের ফল পেলেন জার্মানির (Germany) হয়ে বিশ্বকাপজয়ী দলের সদস্য জেরোম বোয়েতাং (Jerome Boateng)। প্রাক্তন বান্ধবীকে শারিরীক হেনস্থা করার কারণে বৃহস্পতিবার বায়ার্ন মিউনিখের (Bayern Munich) এক আদালতে তাঁকে দোষী সাব্যস্ত করা হয়। সেখানে তাঁকে ১.৮ মিলিয়ন ইউরো আর্থিক জরিমানা করা হয়।

বোয়েতাংয়ের প্রাক্তন বান্ধবী শেরিন সেনলারকে (Sherin Senler) ইচ্ছাকৃত শারিরীক হেনস্থার অভিযোগ সত্যি প্রমাণিত হওয়ার পরই বিশাল অঙ্কের আর্থিক জরিমানা করা হয় বায়ার্ন মিউনিখের প্রাক্তন ফুটবলারকে।

বিচারক কাই ডিঙ্গারডিসেন (Kai Dingerdissen) মামলার রায় দেওয়ার পরই, দেহরক্ষীদের ঘেরাটোপে বোয়েতাং তাড়াতাড়ি আদালত থেকে বেরিয়ে আসেন। পাবলিক প্রসিকিউটর স্টেফানি একার্ট (Stefanie Eckert) বোয়াতাংয়ের বিরুদ্ধে দেড় বছরের কারাদণ্ড ও ১.৫ মিলিয়ন ইউরো জরিমানা করার কথা জানিয়েছিলেন। তাঁর কথায়, বোয়েতাংয়ের প্রাক্তন বান্ধবী শেরি সেনলার “গার্হস্থ্য সহিংসতার শিকার” ছিলেন, পাশাপাশি বোয়েতাং ও সেনলারের মধ্যে বিষাক্ত সম্পর্ক ছিল বলেছেন তিনি।

আদালতে প্রমাণ দেওয়ার সময় সেনলার বলেন, “আমার চোখের উপর ও বুড়ো আঙ্গুল দিয়ে চেপে দিয়েছিল, আমাকে মাথায় কামড়েও দিয়েছিল এবং আমাকে চুলের মুঠি ধরে টানতে টানতে মেঝেতে টেনে নিয়ে গিয়েছিল। ও কয়েকটা ঘুষিও মারে আমাকে। যার ফলে কিছুক্ষণের জন্য আমি শ্বাস নিতেও পারছিলাম না।”

ফুটবলারদের নামের পাশে এই ধরণের ঘটনা তাঁকে যেমন কালিমালিপ্ত করে, পাশাপাশি তাঁর ক্লাব ও দেশের ফুটবলেও তাঁর প্রভাব পড়ে। বোয়েতাং ছাড়াও সম্প্রতি ম্যাঞ্চেস্টার সিটির ফুটবলার বেঞ্জামিন মেন্ডিও যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হন।

আরও পড়ুন: Benjamin Mendy: ধর্ষণের অভিযোগে বেঞ্জামিন মেন্ডিকে সাসপেন্ড করল ম্যাঞ্চেস্টার সিটি

আরও পড়ুন: World Cup Qualifiers: পেরুকে হারিয়ে ব্রাজিলের সহজ জয়

আরও পড়ুন: Cristiano Ronaldo: ছুটি কাটাতে বাড়ি ফিরিনি, বলছেন রোনাল্ডো

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla