প্রশংসা করে বিতর্ক বাড়াতে চান না গাভাসকর

মেলবোর্ন টেস্টের প্রথম দিন বল হাতে সফল টিম ইন্ডিয়া। অধিনায়ক বিরাট না থাকলেও তাঁর অভাব টের পেতে দিলেন না রাহানে।

প্রশংসা করে বিতর্ক বাড়াতে চান না গাভাসকর
রাহানের অধিনায়কত্বের বেশি প্রশংসা করতে চাননা সানি।
Follow Us:
| Updated on: Dec 27, 2020 | 11:41 AM

তিনি আজকাল যাই বলেন তাই নিয়েই শুরু হয়ে যায় বিতর্ক। আর তাই, রাহানের (Rahane) অধিনায়কত্বের বেশি প্রশংসা করতে চাননা সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। তিনি রাহানের অধিনায়কত্বের প্রশংসা করলে বলা হবে, মুম্বাইয়ের ক্রিকেটারকে ব্যাক করছেন। তাই রাহানের অধিনায়কত্ব মনে ধরলেও, তা নিয়ে বেশি শব্দ খরচ করছেন না প্রাক্তন ভারত অধিনায়ক। বরং বলছেন, এখনো অনেক সময় বাকি। রাহানেকে নিয়ে কথা বলার পাশাপাশি, ভারতীয় বোলিং নিয়ে প্রশংসার সুর প্রাক্তন ক্রিকেটার এর গলায়।

বাড়তি প্রশংসা করতে না চাইলেও রাহানের ফিল প্লেসমেন্ট নিয়ে অভিভূত সুনীল গাভাসকর। লাবুশেন, স্টিভ স্মিথ উইকেট প্রমাণ করে অধিনায়ক ও বোলারদের মধ্যে বোঝাপড়াটা কেমন ছিল। কিছুদিন আগে ইশান্ত শর্মা বলেছিলেন, রাহানে বোলারদের ক্যাপ্টেন। বক্সিং ডে টেস্টে সেটাই যেন প্রমাণ করে চলেছেন বিরাটের ডেপুটি।

রাহানের প্রাণখোলা প্রশংসা না করলেও, রবীচন্দ্রন অশ্বিন এর বোলিং নিয়ে নিজের মুগ্ধতা চেপে রাখতে চান না গাভাসকর। পরিকল্পনামাফিক বোলিং করে মেলবোর্ন টেস্টে প্রথম দিনই ৩ উইকেট তুলে নিয়েছেন অশ্বিন। চাপের পরিস্থিতিতে পরিকল্পনামাফিক বোলিং দেখে খুশি প্রাক্তন অধিনায়ক। প্রথম সেশনে এক ওভার বল করার সুযোগ পাননি মেলবোর্ন অভিষেক হওয়া মহম্মদ সিরাজ, কিন্তু যখন হাতে বল পেয়েছেন, নিজের সেরাটা দিয়ে জ্বলে উঠেছেন। একজন তরুণ ক্রিকেটারের এই মানসিকতা দেখে খুশি সুনীল গাভাস্কার।