Wimbledon 2021: জোকারের সহজ ম্যাচ, ফিরছেন মারে

এ বারের উইম্বলডন কার্যত তারকাহীন। রাফায়েল নাদাল (Rafael Nadal) নাম তুলে নিয়েছেন টুর্নামেন্ট থেকে। গত বারের মেয়েদের চ্যাম্পিয়ন সিমোনা হালেপও (Simona Halep) খেলছেন না।

Wimbledon 2021: জোকারের সহজ ম্যাচ, ফিরছেন মারে
Wimbledon 2021: জোকারের সহজ ম্যাচ, ফিরছেন মারে

লন্ডন: ফরাসি ওপেনে দুরন্ত রেকর্ড করার পর আবার কোর্টে ফিরছেন নোভাক জকোভিচ (Novak Djokovic)। উইম্বলডনের প্রথম ম্যাচে ব্রিটিশ তরুণ জ্যাক ড্র্যাপারের (Jack Draper) বিরুদ্ধে খেলবেন তিনি। গত বছর অল ইংল্যান্ড টুর্নামেন্টে খেতাব জিতেছিলেন তিনি।

এ বারের উইম্বলডন কার্যত তারকাহীন। রাফায়েল নাদাল (Rafael Nadal) নাম তুলে নিয়েছেন টুর্নামেন্ট থেকে। গত বারের মেয়েদের চ্যাম্পিয়ন সিমোনা হালেপও (Simona Halep) খেলছেন না। ফলে ১৯টা গ্র্যান্ড স্লাম জেতা জোকারই মূল আকর্ষণ।

এ বারের উইম্বলডনে অবশ্য আর এক আকর্ষণ হতে পারেন অ্যান্ডি মারে। ২০১৭ সালে কোমরের চোটের পর থেকে আর সিঙ্গলস খেলতে দেখা যায়নি তাঁকে। চোট সারিয়ে ফিরে মারে এখন বড় আসরে ফেরার জন্য তৈরি। অলিম্পিকেও দেখা যাবে তাঁকে। তাই এই উইম্বলডন তাঁর কাছে অত্যন্ত গুরুত্বপূ্র্ণ একটা টুর্নামেন্ট হতে চলেছে। প্রথম রাউন্ডে তিনি খেলবেন ২৪তম বাছাই নিকোলোজ বাসিলাসভিলির বিরুদ্ধে।

মেয়েদের শীর্ষ বাছাই অ্যাশলে বার্টি (Ashleigh Barty) প্রথম রাউন্ডের ম্যাচে খেলবেন স্পেনের কার্লা সুয়ারেজের বিরুদ্ধে।

সেই অর্থে ফর্মে না থাকা রজার ফেডেরার অবশ্য খেলছেন উইম্বলডনে। ৪০ বছরের সুইশ তারকা খেলবেন ফ্রান্সের আদ্রিয়ান মানারিনোর বিরুদ্ধে। করোনার কারণে ৫০ শতাংশের বেশি দর্শককে স্টেডিয়ামে ঢোকার অনুমতি দেবে না অল ইংল্যান্ড ক্লাব।

আরও পড়ুন:উইম্বলডন ও অলিম্পিক থেকে নাম প্রত্যাহার নাদালের 

Click on your DTH Provider to Add TV9 Bangla