Tokyo Olympics 2020: চেক ভলিবল টিমের প্লেয়ার সংক্রমিত, আতঙ্ক বাড়ছে গেমস ভিলেজে

দক্ষিণ আফ্রিকার পর চেক টিমেও করোনা ঢুকে পড়ার ঘটনা বেশ চাপে ফেলে দিয়েছে আয়োজকদের।

Tokyo Olympics 2020: চেক ভলিবল টিমের প্লেয়ার সংক্রমিত, আতঙ্ক বাড়ছে গেমস ভিলেজে
চেক প্রজাতন্ত্রের (Czech Republic) ভলিবল টিমের প্লেয়ার অন্দ্রেজ পেরুসিচ (Ondrej Perusic) (সৌজন্যে-টুইটার)

টোকিও: আতঙ্ক আরও বাড়ছে টোকিওয় (Tokyo)। দক্ষিণ আফ্রিকা (South Africa) ফুটবল টিমের দুই ফুটবলার সহ এক অ্যানালিস্টের করোনা সংক্রমণের খবর চাপ বাড়িয়ে দিয়েছিল। গেমস ভিলেজও (Games Village) করোনার (COVID-19) থাবা থেকে মুক্ত নয়, এই খবর ছড়িয়ে পড়তে সময় লাগেনি। সেই গেমস ভিলেজেই আবার সংক্রমিত এক অ্যাথলিট। এ বার চেক প্রজাতন্ত্রের (Czech Republic) ভলিবল টিমের প্লেয়ার অন্দ্রেজ পেরুসিচের (Ondrej Perusic) কোভিট টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

চেক অলিম্পিক টিমের তরফে কোচ মার্টিন ডক্তোর বলেছেন, ‘ওর কোনও উপসর্গ নেই। ভিলেজে বাধ্যতামূলক প্রতিদিন যে টেস্ট হয়, তাতেই পেরুসিচের রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা এই জটিল পরিস্থিতি সামলানোর চেষ্টা করছি। যাতে টিমের আর কেউ সংক্রমিত না হয়।’

গত শনিবার চেক টিমের এক সদস্য করোনা সংক্রমিত হয়েছিলেন। তিনি কোচিং স্টাফ। তাঁর জন্যই কি আক্রান্ত হয়েছে পেরুসিচ, এখনও তেমন তথ্য মিলছে না। তবে দক্ষিণ আফ্রিকার পর চেক টিমেও করোনা ঢুকে পড়ার ঘটনা বেশ চাপে ফেলে দিয়েছে আয়োজকদের।

এরই মধ্যে আবার সোমবারও নতুন তিনজনের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়েছে। তবে তাঁরা কেউই অ্যাথলিট বা কোচ নন। সেটা যেমন স্বস্তি দিচ্ছিল, তেমনই দুশ্চিন্তা বাড়িয়ে দিয়েছে পেরুসিচের ঘটনা।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: মেরি, সিন্ধুদের জন্য টোকিওয় লোভনীয় খাবার

Click on your DTH Provider to Add TV9 Bangla