Mike Tyson: প্লেনে সহযাত্রীকে মারধর মাইক টাইসনের

টাইসন অনেকক্ষণ ধরেই সেই সহযাত্রীকে শান্ত থাকতে বলছিলেন। কিন্তু ওই সহযাত্রী কখনই তাঁর কথা শোনেননি। বরং টাইসনের পিছনের সিটে বসে তাঁকে বিরক্ত করতে থাকেন। শেষমেশ মেজাজ হারিয়ে ওই সহযাত্রীর মুখে একের পর এক ঘুসি মারেন টাইসন। ওই যাত্রীর মুখ ফেটে যায়। ভিডিওতে দেখাও যায়, ওই যাত্রীর কপাল ফেটে রক্ত বেরোচ্ছে।

Mike Tyson: প্লেনে সহযাত্রীকে মারধর মাইক টাইসনের
মাইক টাইসন। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 4:30 PM

ফ্লোরিডা: পেশাদার বক্সিং ছেড়ে দিলেও এখনও আগের মতোই আক্রমণাত্মক মাইক টাইসন (Mike Tyson)। রিংয়ের ভেতরে দেখা না গেলেও, ঘুসি মারতে ছাড়েন না। প্লেনে করে সান ফ্রান্সিসকো থেকে ফ্লোরিডা যাওয়ার পথে এক সহযাত্রীকে বেধরক মারলেন মাইক টাইসন। প্রাক্তন হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়নের এ ধরণের আচরণ দেখে হতবাক বিশ্ব। প্লেনের ভেতর টাইসনের মারধরের ওই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। এক বন্ধুর সঙ্গে সান ফ্রান্সিসকো থেকে ফ্লোরিডা যাচ্ছিলেন মাইক টাইসন। আর তখনই সহযাত্রীর উপর চড়াও হন তিনি। ভিডিওতে দেখা যায়, এক যাত্রী অনেকক্ষণ ধরেই বিরক্ত করছিলেন মাইক টাইসনকে। ৫৫ বছরের প্রাক্তন বক্সার এরপর আর নিজেকে শান্ত রাখতে পারেননি। একের পর এক ঘুসিতে সহযাত্রীকে ঘায়েল করেন।

পুরো দোষটাই কি টাইসনের? অনেকক্ষণ ধরেই সেই সহযাত্রীকে শান্ত থাকতে বলছিলেন। কিন্তু ওই সহযাত্রী কখনই তাঁর কথা শোনেননি। বরং টাইসনের পিছনের সিটে বসে তাঁকে বিরক্ত করতে থাকেন। শেষমেশ মেজাজ হারিয়ে ওই সহযাত্রীর মুখে একের পর এক ঘুসি মারেন টাইসন। ওই যাত্রীর মুখ ফেটে যায়। ভিডিওতে দেখাও যায়, ওই যাত্রীর কপাল ফেটে রক্ত বেরোচ্ছে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় বেশ খানিকটা নিন্দা কুড়িয়েছেন প্রাক্তন বক্সার।

টাইসনের এই ঘটনা নিয়ে সরকারী ভাবে কোনও মন্তব্য করেনি মার্কিন পুলিশ আর বিমান কর্তৃপক্ষ। টাইসনের প্রতিনিধিও কোনও মন্তব্য করেনি। প্লেনেই চিকিৎসকের একটি দল ওই যাত্রীকে দেখাশোনা করেন। এক প্রত্যক্ষদর্শী জানান, টাইসনের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিয়েছেন ওই যাত্রী। আজ রাতেই মিয়ামিতে একটি অনুষ্ঠানে যোগ দেবেন মাইক টাইসন। তার আগেই বিতর্কে জড়ালেন।

এক বছর আগেই তেলেগু ও বলিউড ছবি ‘লিগার’-এর সেটে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে দেখা যায়। লিগার-এর শুটিংয়ে উপস্থিত ছিলেন মাইক টাইসন। তিনি আসলে ছবিতে অভিনয় করেন। স্পোর্টস অ্যাকশন ছবিটির প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশনস। অভিনয় করেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে। সেই শুটিংয়েরই বিটিএস (বিহাইন্ড দ্যা শটস, ক্যামেরার নেপথ্য শুটিং) শেয়ার করেন করণ।

আরও পড়ুন: Roy Krishna: সময়টা একেবারে ভালো যাচ্ছে না কৃষ্ণার