করোনা আক্রান্তদের পাশে পাঠান ভাইরা

আরও এক বার মানবিকতার পরিচয় দিল প্রাক্তন দুই ভারতীয় ক্রিকেটার।

করোনা আক্রান্তদের পাশে পাঠান ভাইরা
করোনা আক্রান্তদের পাশে পাঠান ভাইরা
Follow Us:
| Updated on: May 05, 2021 | 7:28 PM

নয়াদিল্লি: করোনার (COVId-19) দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত গোটা দেশ। কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করার জন্য অনেকেই আর্থিক সাহায্য করছেন। ক্রীড়ামহল থেকে বিভিন্ন ব্যক্তিরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েওছেন। অক্সিজেন সংকটের সঙ্গে মোকাবিলা করার জন্য আর্থিক অনুদান দিয়েছেন। এ বার করোনা পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়াল ইউসুফ পাঠান (Yusuf Pathan) ও ইরফান পাঠান (Irfan Pathan)। তাঁদের দক্ষিণ দিল্লির ‘ক্রিকেট অ্যাকাডেমি অব পাঠান’ (Cricket Academy of Pathans) করোনা আক্রান্ত মানুষদের বিনামূল্যে খাবার বিতরণ করবে।

আরও এক বার মানবিকতার পরিচয় দিল প্রাক্তন দুই ভারতীয় ক্রিকেটার। ইরফান পাঠান তাঁর টুইটারে বলেছেন, “করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশ যখন বিপর্যস্ত, তখন মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্বের মধ্যে পড়ে। ক্রিকেট অ্যাকাডেমি অব পাঠান দক্ষিণ দিল্লির করোনা আক্রান্ত মানুষদের বিনামূল্যে খাবার বিতরণ করবে।”

কিছুদিন আগে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিয়েছিলেন দুই ক্রিকেটার। সেখান থেকে ফেরার পর করোনা আক্রান্ত হয়েছিলেন ইউসুফ পাঠান। সুস্থ হয়ে ফের মানুষের পাশে দাঁড়িয়েছেন ইউসুফ। গত বছর করোনার বাড়বাড়ন্তের সময় ইউসুফ ও ইরফান চার হাজার মাস্ক বিতরণও করেছিলেন। শুধু দুই ভাই নয়, তাঁদের বাবাও এ বছরের শুরুর দিকে করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে খাবার দিয়েছিলেন। পাঠান পরিবারের এই উদ্যোগকে সকলেই বাহবা দিয়েছেন।

আরও পড়ুন: রিয়াল-বার্সেলোনাকে শাস্তি দেওয়ার পক্ষে নয় ফিফা