‘সিন্ধুকে আরও মনোযোগী হতে হবে’, পিভি রমন

Tokyo Olympics 2020: প্রতিপক্ষ যে সহজ নয়, সেকথা বলার পাশাপাশি মেয়েকে ব্রোঞ্জ পদকের ম্যাচের জন্য শুভকামনাও জানান রমন।

'সিন্ধুকে আরও মনোযোগী হতে হবে', পিভি রমন
'সিন্ধুকে আরও মনোযোগী হতে হবে', পিভি রমন

হায়দরাবাদ: ভারতীয় তারকা শাটলার পিভি সিন্ধু (PV Sindhu) এ বার টোকিও অলিম্পিক (Tokyo Olympics) থেকে সোনা আনতে পারলেন না। সেমিফাইনালে চিনা প্রতিপক্ষ তাই জু-র কাছে হেরে সিন্ধুর স্বপ্নভঙ্গ হয়েছে। হায়দরাবাদী শাটলারের বাবা পিভি রমন (PV Ramana) মনে করেন, তাই জু-র বিরুদ্ধে শনিবার টোকিও অলিম্পিকের সেমিফাইনালে সিন্ধু নিজের ছন্দ খুঁজে পাননি।

সোনা-রুপোর দৌড় থেকে সিন্ধু ছিটকে যাওয়ার পর তাঁর বাবা রমন বলেন, “যখন একজন প্লেয়ার ছন্দে আসতে পারে না তখনই এরকম হয়। আকানে ইয়ামাগুচির বিরুদ্ধে ও ছন্দে ছিল, তাই স্বাভাবিকভাবে গেমে ফিরে আসতে পেরেছিল। কিন্তু তাই জু ওকে কোনও সুযোগই দেয়নি।”

আজ, রবিবার ব্রোঞ্জ পদকের ম্যাচে নামবেন সিন্ধু। প্রতিপক্ষ চিনের হে বিংজাও (He Bingjiao)। এই ম্যাচ নিয়ে রমন বলেন, “হে বিংজাও অতটা সোজা প্লেয়ার নয়। ও ভীষণ চতুর প্লেয়ার, তাই সিন্ধুকে সত্যিই বেশি মনোযোগ দিতে হবে এবং ভালো খেলতে হবে।” প্রতিপক্ষ যে সহজ নয়, সেকথা বলার পাশাপাশি মেয়েকে ব্রোঞ্জ পদকের ম্যাচের জন্য শুভকামনাও জানান রমন।

সেমিফাইনালে হারের জন্য সিন্ধু দুঃখপ্রকাশ করেছিলেন। পাশাপাশি জানিয়েছেন, আজকের ম্যাচে নিজের ১০০% দিয়ে পদক নিয়ে দেশে ফেরার জন্য সর্বস্ব দিয়ে তিনি ঝাঁপাবেন। তাই ভারতবাসীর নজরে থাকবে আজ, বিকেল ৫টা নাগাদ মেয়েদের সিঙ্গলসের ব্রোঞ্জ পদক ম্যাচে।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla