Tokyo Olympics 2020: প্রধানমন্ত্রীর ফোন পেয়ে কেঁদে ফেললেন রানি-সবিতারা

Summer Olympics 2020: বন্দনাদের অদম্য লড়াইকে কুর্নিশ জানিয়েছেন প্রধানমন্ত্রী। দিল্লি থেকে টোকিওতে ফোন করে রানিদের লড়াকু পারফরম্যান্সের জন্য বাহবা দিয়েছেন মোদী।

Tokyo Olympics 2020: প্রধানমন্ত্রীর ফোন পেয়ে কেঁদে ফেললেন রানি-সবিতারা
Tokyo Olympics 2020: প্রধানমন্ত্রীর ফোন পেয়ে কেঁদে ফেললেন রানি-সবিতারা (সৌজন্যে-এএনআই টুইটার)

নয়াদিল্লি: টোকিও অলিম্পিক (Tokyo Olympics) থেকে পদক নিয়ে ফেরা হচ্ছে না ভারতীয় মহিলা হকি দলের (Indian Women’s hockey team) প্লেয়ারদের। হারের ধাক্কায় নিজেদের সামলাতেই পারছেন না সবিতারা। তার মধ্যেই রানি রামপালদের সঙ্গে ফোনে কথা বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। পদক হাতছাড়া হওয়ার দুঃখে মহিলা হকি প্লেয়াররা হতাশ। মোদীর সঙ্গে কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন রানি-সবিতারা।

ভারতের মেয়েরা হারলেও তাঁদের ব্যর্থতার জয়ঢাক না পিটিয়ে, অদম্য লড়াইকে কুর্নিশ জানিয়েছেন প্রধানমন্ত্রী। দিল্লি থেকে টোকিওতে ফোন করে রানিদের লড়াকু পারফরম্যান্সের জন্য বাহবা দিয়েছেন মোদী।

সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে টুইটারে এক ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে রানিদের সঙ্গে মোদীর কথোপকথন তুলে ধরা হয়েছে। রানিদের উদ্দেশ্যে মোদী বলেন, “আপনারা সবাই অনেক ভালো খেলেছেন। সবকিছু ছেড়ে গত ৫-৬ বছর ধরে আপনারা এত কঠোর পরিশ্রম করেছেন। আপনাদের পরিশ্রম আজ দেশের কোটি কোটি মেয়ের প্রেরণাতে পরিণত হয়েছে। আমি আপনাদের দলের প্রত্যেককে ও কোচকে শুভেচ্ছা জানাই।”

প্রধামন্ত্রীর সঙ্গে কথা বলতে বলতে কেঁদে ফেলেন বন্দনারা। তা শুনে মোদী বলেন, “আপনারা কান্না বন্ধ করুন। আমি এখান থেকে আপনাদের কান্নার আওয়াজ শুনতে পাচ্ছি। পুরো দেশ আপনাদের জন্য আজ গর্বিত। আপনারা হতাশ হবেন না।”

মহিলা দলের অধিনায়ক রানি বলেন, “ধন্যবাদ স্যার। আপনি আমাদের সকলকে যেভাবে উৎসাহিত করেছেন।” পাশাপাশি নভনীতের চোখে চোটের ব্যাপারেও রানিকে জিজ্ঞাসা করেন প্রধানমন্ত্রী। উত্তরে ভারতের ক্যাপ্টেন জানান, “নভনীতের চোখে চোটের জায়গায় ৪টে সেলাই পড়েছে।”

সবিতারা ভারতের হকিকে পুনরায় উজ্জীবিত করেছেন এমনটাও বলেন মোদী। তাঁদের দেখে অনুপ্রাণিত হবে তরুণ প্রজন্মরা আশাবাদী প্রধানমন্ত্রী।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla