TOKYO OLYMPICS 2020 : মাধুরী দীক্ষিতের ‘আজা নাচলে ‘গানে নাচ ইজরায়েলি সাঁতারুদের

মিউজিক বা কোনবও গানের সঙ্গে নীল জলে পারফর্ম করতে হবে সাঁতারুদের। এবার ইজরায়েলি ব্লেখার ও ববরিস্কি পারফর্ম করলেন মাধুরি দীক্ষিত অভিনীত 'আজা নাচলে ' ফিল্মের টাইটেল ট্র্যাকের সঙ্গে।

TOKYO OLYMPICS 2020 : মাধুরী দীক্ষিতের 'আজা নাচলে 'গানে নাচ ইজরায়েলি সাঁতারুদের
আজা নাচলে গানের তালে ইজরায়েলের দুই মহিলা সাঁতারু
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 11:06 PM

টোকিওঃ অলিম্পিকের মঞ্চে এটা দেখাও বাকি ছিল। এবার সাঁতারের মঞ্চে বাজল বলিউডের গান বাজল। মাধুরী দীক্ষিত অভিনীত ‘আজা নাচলে ‘ ফিল্মের গান। আর তার সঙ্গে তালে তালে নাচলেন ইজরালেরে দুজন মহিলা সাঁতারু। ভাবছেন জয়ের পর মাধীরু দীক্ষিতের ফিল্মি গানে সেলিব্রেশন? একেবারেই নয়। এটাও এক প্রতিযোগিতা। প্রতিযোগিতাতেই এই কাণ্ড দুই সাঁতারু কন্যা।

এদিন আর্টিস্টিক সাঁতারের প্রতিযোগিতা ছিল। যার মধ্যে একটি ইভেন্টের নাম-ডুয়েট ফ্রি রুটিন। যার প্রাথমিক রাউন্ডের লড়াইয়ে নেমেছিলেন ইজরায়েলের দুই মহিলা সাঁতারু। ইডেন ব্লেখার ও শেলি ববরিস্কি। প্রতিযোগিতার নিয়ম হল কোনও মিউজিক বা কোনবও গানের সঙ্গে নীল জলে পারফর্ম করতে হবে সাঁতারুদের। এবার ইজরায়েলি ব্লেখার ও ববরিস্কি পারফর্ম করলেন মাধুরি দীক্ষিত অভিনীত ‘আজা নাচলে ‘ ফিল্মের টাইটেল ট্র্যাকের সঙ্গে। বলিউডের গান অলিম্পিকের মঞ্চে। তাও আবার কোনও প্রতিযোগিতায়। নিমেষে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এদিন ভারতের পারফরম্যান্স ছিল মিশ্র। হরষদে-বিষাদে। দুই মিলেই ছিল। আর তারপর মাধুরী দীক্ষিত অভিনীত ফিল্মের গান কোনও প্রতিযোগিতায় বাজছে। আলোচনা ঢুকে গেল এই ঘটনাও।

অলিম্পিকের আরও খবর দেখতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০