TOKYO OLYMPICS 2020 : মহাকাশ থেকে উজ্জ্বল অলিম্পিকের আসর

নাসা সূত্রের খবর, মহাকাশচারী শেন কিমব্রো এই ছবিটি তুলেছেন। কিমব্রো বর্তমানে নাসার স্পেস এক্স ক্রিউ ২য়ের সদস্য। যাঁরা এখন আইএসএস মিশনে রওনা দিয়েছে।

TOKYO OLYMPICS 2020 : মহাকাশ থেকে উজ্জ্বল অলিম্পিকের আসর
মহাকাশ থেকে টোকিওর ছবি ছবিঃনাসা

টোকিওঃ সোশ্যাল মিডিয়া থেকে নিউজ মিডিয়া। সব জায়গা জুড়েই রয়েছে টোকিও অলিম্পিকের খবর। আলোচনা। দেশ পদক জিতলে উচ্ছ্বাসের ছবি জুড়ে থাকছে সোশ্যাল মিডিয়ায়। টোকিওর খুঁটিনাটি সবকিছুই লাইভ আপডেটে বিশ্ববাসীর হাতের মুঠোয়। তবে মহাকাশ থেকে কেমন লাগে এই অলিম্পিকের আসর? এবার সেই খবর প্রকাশ করল নাসা। ছবি মুহূর্তে ভাইরাল।

ইন্টারন্যাশানাল স্পেস স্টেশন থেকে টোকিও-র উপগ্রহ চিত্র প্রকাশ করা হয়। যেই ছবিতে গোটা পৃথিবী যখন অন্ধকারে ডুবে, তখন টোকিও যেমন ঝলমল করছে। আলো ঝলমলে টোকিওকে আলাদ করা যাচ্ছে গোটা বিশ্ব থেকে। নাসা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছে, রাতেও উজ্জ্বল অলিম্পিক গেমস।

নাসা সূত্রের খবর, মহাকাশচারী শেন কিমব্রো এই ছবিটি তুলেছেন। কিমব্রো বর্তমানে নাসার স্পেস এক্স ক্রিউ ২য়ের সদস্য। যাঁরা এখন আইএসএস মিশনে রওনা দিয়েছে। অলিম্পিকের খেলাধূলার মাঝে নাসার এই ছবি প্রকাশ এক অন্য মাত্র যোগ করেছে অলিম্পিক উৎসবে। ক্রীড়ামোদিরা এই ছবি দেখে যে কতটা আমোদিত, তা পোস্টের নিচে কমেন্টের সংখ্যাতেই স্পষ্ট।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla