TOKYO OLYMPICS 2020: আর কি টোকিওতে দেখা যাবে বাইলসকে?

মানসিক স্বাস্থ্যের কারণে এ বারের অলিম্পিকে একের পর এক ইভেন্ট থেকে সরে দাঁড়াচ্ছেন তারকা জিমন্যাস্ট বাইলস। গত মঙ্গলবার সিঙ্গেল ইভেন্টে ব্যর্থ হওয়ার পরই টিম ইভেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন মার্কিন জিমন্যাস্ট।

TOKYO OLYMPICS 2020: আর কি টোকিওতে দেখা যাবে বাইলসকে?
আরও এক ইভেন্ট থেকে সরলেন বাইলস
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 1:54 PM

টোকিও: একের পর এক ইভেন্ট থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন সিমোনে বাইলস। গত মঙ্গলবার টিম ইভেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন। শনিবারও সিদ্ধান্ত নেন রবিবারের দুটো ইভেন্টে তিনি অংশ নেবেন না। পরের সপ্তাহে ফ্লোর এক্সারসাইজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন অলিম্পিকে ৬ বারের পদকজয়ী জিমন্যাস্ট।

ফ্লোর এক্সারসাইজের ফাইনাল ইভেন্টে কোয়ালিফাই করেছিলেন বাইলস। মার্কিন জিমন্যাস্ট ফেডারেশনের বিবৃতিতে জানানো হয়, ‘ফ্লোর এক্সারসাইজের ফাইনাল ইভেন্ট থেকেও সরে দাঁড়ালেন সিমোনে বাইলস। বিম ইভেন্টে অংশ নেবেন কিনা তা পরে জানাবেন তিনি। আমরা বাইলসের সিদ্ধান্তকে সমর্থন করি। তার পাশেই আছি।’ মানসিক স্বাস্থ্যের কারণে এ বারের অলিম্পিকে একের পর এক ইভেন্ট থেকে সরে দাঁড়াচ্ছেন তারকা জিমন্যাস্ট বাইলস। গত মঙ্গলবার সিঙ্গেল ইভেন্টে ব্যর্থ হওয়ার পরই টিম ইভেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন মার্কিন জিমন্যাস্ট।

গত রিও অলিম্পিকে অল অ্যারাউন্ড, ভল্ট এবং ফ্লোর এক্সারসাইজে সোনা জিতেছিলেন বাইলস। এ বারে এই তিনটে ইভেন্ট থেকেই সরে দাঁড়িয়েছেন। বিম ইভেন্টে ব্রোঞ্জ পান। টোকিওয় বিম ইভেন্টে বাইলস অংশ নেবেন কিনা সেটা সময়ই বলবে।

অলিম্পিকের আরও খবর জানতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০