পাঁচ হাজার টাকা ক্যাশব্যাক দেবে অ্যাপল স্টোর, কবে চালু অফার? ক্রেতাদের জন্য থাকছে আর কী কী সুবিধা

amartya mukhopadhaya

amartya mukhopadhaya |

Updated on: Jan 16, 2021 | 9:07 AM

এই ক্যাশব্যাক সেইসব ক্রেতারাই পাবেন যাঁদের এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ইএমআই অপশন রয়েছে।

পাঁচ হাজার টাকা ক্যাশব্যাক দেবে অ্যাপল স্টোর, কবে চালু অফার? ক্রেতাদের জন্য থাকছে আর কী কী সুবিধা
সিঙ্গল অর্ডারের ক্ষেত্রে এই ক্যাশব্যাক প্রযোজ্য। মাল্টিপল অর্ডার কম্বাইন করা যাবে না।

ক্রেতাদের জন্য দুরন্ত অফার এনেছে অ্যাপল। ৪৪,৯০০ টাকার উপর অনলাইন অর্ডার করা হলে ক্রেতাদের ৫ হাজার টাকা ক্যাশব্যাক দেবে অ্যাপল স্টোর। তবে নির্দিষ্ট সময়ের জন্য চলবে এই অফার। ২১ জানুয়ারি শুরু হবে ছাড়। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ইতিমধ্যেই ফোন, টিভি ও অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেট এবং অ্যাপ্লায়েন্সেসের ক্ষেত্রে দুরন্ত অফার এনেছে অনলাইন রিটেল সংস্থা ফ্লিপকার্ট এবং অ্যামাজন। সেখানেই অ্যাপেলের ফোনেও ভাল রকম ছাড় দেওয়া হচ্ছে। এবার ক্রেতাদের ছাড় দেওয়ার তালিকায় নাম জুড়ল অ্যাপল স্টোরের।

তবে এই ক্যাশব্যাক সেইসব ক্রেতারাই পাবেন যাঁদের এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ইএমআই অপশন রয়েছে। অ্যাপল স্টোর ইন্ডিয়ার ওয়েবপেজের উপরের দিকে ‘মিনিট টেক্সট’-এর জায়গায় এই নোটিফিকেশন দেখা যাচ্ছে। সেখানে বলা হয়েছে ৪৪,৯০০ টাকার উপর অর্ডার করা হলে এবং ৬ মাসের জন্য নো-কস্ট ইএমআই অপশন থাকলে এই ৫ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এই ক্যাশব্যাক পাওয়ার ক্ষেত্রে বেশ কিছু শর্তাবলী প্রযোজ্য রয়েছে। তার মধ্যে অন্যতম হল যে একটি অর্ডারের পরিমাণই ৪৪,৯০০ টাকার বেশি হতে হবে। একাধিক অর্ডার করে সেই পেমেন্ট একযোগে করে ক্যাশব্যাক পাওয়া যাবে না। সিঙ্গল অর্ডারের ক্ষেত্রে এই ক্যাশব্যাক প্রযোজ্য। মাল্টিপল অর্ডার কম্বাইন করা যাবে না।

যদি ক্রেতার অর্ডারের টাকার পরিমাণ এবং নির্দিষ্ট ক্রেডিট কার্ড এবং ইএমআই অপশন থাকে তাহলে প্রোডাক্ট ডেলিভারি হওয়ার সাতদিনের মধ্যে ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। অ্যাপেলের তরফে জানানো হয়েছে যেকোনও দিন বিনা নোটিসে এই অফার তারা তুলে নিতে পারে। অথবা আগাম নোটিস ছাড়া রিভাইস করতে পারে। অ্যাপল স্টোরে ইতিমধ্যেই বেশ কিছু ফোনের দাম কমানো হয়েছে। শিক্ষার কারণে বা এডুকেশন পারপাসে দাম কমানো ফোনগুলির ক্ষেত্রে এই ক্যাশব্যাক অফার প্রযোজ্য হবে না বলে জানিয়েছে সংস্থা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla