Ola Electric Cars: একটা নয়, তিনটে ইলেকট্রিক গাড়ি নিয়ে আসছে ওলা, প্রকাশ্যে ফার্স্ট লুক, একবার দেখুন

Ola Electric Cars: একটা নয়, তিনটে ইলেকট্রিক গাড়ি নিয়ে আসছে ওলা, প্রকাশ্যে ফার্স্ট লুক, একবার দেখুন
ওলা ইলেকট্রিক গাড়ির ফার্স্ট লুক।

Ola Electric Car Teased: ই-স্কুটারের পর এবার দেশের মার্কেটে ইলেকট্রিক গাড়ি নিয়ে আসছে ওলা ইলেকট্রিক। লঞ্চ হতে পারে তিনটি ইলেকট্রিক গাড়ি। দেখে নিন, কেমন হতে পারে তাদের লুক।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 20, 2022 | 2:05 PM

গত বছর দেশের মার্কেটে ইলেকট্রিক স্কুটার নিয়ে হাজির হয়েছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। আর এবার চারচাকা গাড়ির সেগমেন্টেও ঢুকতে চলেছে সংস্থাটি। একদিকে ওলার ইলেকট্রিক স্কুটারগুলি নিয়ে যেখানে একাধিক অভিযোগ জমা হয়েছে, ঠিক সেখানে ওলার চারচাকা ইলেকট্রিক গাড়ি (Electric Car) লঞ্চের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে জোরকদমে। প্রসঙ্গত, বিগত কয়েক মাস ধরে ওলা ইলেকট্রিক স্কুটারের গুণমান, নির্ভরযোগ্যতা নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে। সেই সব সমস্যার সমাধানে সংস্থাটি মার্কেট থেকে ওলা এস১ প্রো মডেল তুলে নিয়েছে। ওলা ইলেকট্রিক জানিয়েছে, সেই মডেলগুলির সমস্ত ভুলত্রুটি সংশোধন করার পরেই নতুন মডেল নিয়ে আসা হবে। তবে এর মাঝে ইলেকট্রিক ফোর হুইলার তৈরির কাজটিও পুরোদমে সেরে রাখতে চাইছে ওলা ইলেকট্রিক।

তামিলনাড়ুতে ওলার একটি ফেসিলিটি রয়েছে। সেখানেই তৈরি হচ্ছে সংস্থার ইলেকট্রিক গাড়িগুলি। তামিলনাড়ুর কৃষ্ণগিরির সেই কারখানায় ওলা কাস্টমার মে ইভেন্টটি অনুষ্ঠিত হয়। সেখান থেকেই সংস্থাটি আসন্ন সেই প্রিমিয়াম ইলেকট্রিক গাড়ির টিজ়ার প্রকাশ করে। 30 সেকেন্ডের ছোট্ট ভিডিয়ো থেকে ওলার সেই চারচাকা ইলেকট্রিক গাড়ির একটা ঝলক দেখা গিয়েছে।

হ্যাচব্যাক, সেডান নাকি এসইউভি – কেমন হতে চলেছে ওলা ইলেকট্রিকের গাড়ি?

ওলা ইলেকট্রিক যে নতুন টিজার ভিডিয়োটি প্রকাশ করেছে, সেখানে একটি নয়, সংস্থার তিনটি গাড়ি দেখানো হয়েছে। অটোমোটিভ এনথুসিয়াস্ট স্নেহাল পারভিন এই আপডেটটি সর্বপ্রথম দেন। টিজারে দেখা গিয়েছে, লো-স্লাং স্পোর্টি সেডানে কুপ রুফ-লাইন এবং মডার্ন ডিজ়াইন দেওয়া হয়েছে। বাকি গাড়ি দুটি হতে চলেছে ইলেকট্রিক এসইউভি / কুপ এবং হ্যাচব্যাক।

ওলা সেডান গাড়িটিতে বেশ বড় অ্যারোডায়নামিক লিবার্টি রয়েছে তার এক্সটিরিয়ার স্টাইলিংয়ে যা প্রচলিত আইসি ইঞ্জিন গাড়ির মতো। তার সামনের অংশটি অনেকটাই প্রশস্ত হতে চলেছে। উল্লেখযোগ্য ডিজাইন ফিচার্সের মধ্যে ওয়েজড শেপড ফ্রন্ট ফ্যাসিয়া, একটি LED লাইটিং সিগনেচার, সুপিং রুফলাইন এবং কিয়ার মতো রিয়ার ফ্যাসিয়া রয়েছে।

এই খবরটিও পড়ুন

ওলার ইলেকট্রিক গাড়ি সম্পর্কে এর থেকে বেশি তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল জানিয়েছেন যে, 15 অগস্ট এ সম্পর্কিত আরও বিস্তারিত তথ্য জানা যাবে। এর আগের একাধিক রিপোর্ট থেকে জানা গিয়েছিল, ওলা তার ফোর হুইলারের ডিজ়াইন করার জন্য মাহিন্দ্রার প্রাক্তন ডিজ়াইনারকে নিযুক্ত করেছে। সেই রামকৃপা অনন্তনাথ ডিজ়াইন করেছেন এক্সইউভি 700, থার এবং এক্সইউভি300-র মতো গাড়িগুলি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA