আসছে ‘কল অফ ডিউটি’-র দ্বিতীয় সিজন, মোবাইল ভার্সানে যুক্ত হচ্ছে নতুন অস্ত্র

জানা গিয়েছে, 'কল অফ ডিউটি'-র দ্বিতীয় সিজনে স্নাইপার ব্যবহার করা হবে।

আসছে 'কল অফ ডিউটি'-র দ্বিতীয় সিজন, মোবাইল ভার্সানে যুক্ত হচ্ছে নতুন অস্ত্র
থাকছে একগুচ্ছ নতুন ফিচার।

গেমারদের কাছে পাবজির যতই জনপ্রিয়তা থাক না কেন, ‘কল অফ ডিউটি’-র একটা আলাদা চাহিদা রয়েছে গেমপ্রেমীদের মধ্যে। জানা গিয়েছে, এইমাসের শেষের দিকে বা পরের মাসের শুরুর দিকে আসছে ‘কল অফ ডিউটি’-র মোবাইল ভার্সানের দ্বিতীয় সিজন। সম্প্রতি এই গেমের একটি টিজার প্রকাশ্যে এসেছে। আর সেখানে দেখা গিয়েছে, এই গেমে যুক্ত হচ্ছে নতুন একটি অস্ত্র। কিন্তু কী এই নতুন অস্ত্র? জানা গিয়েছে, ‘কল অফ ডিউটি’-র দ্বিতীয় সিজনে স্নাইপার ব্যবহার করা হবে। মডার্ন ওয়ারফেয়ারে থাকবে SP-R208 Marksman Rifle।

‘কল অফ ডিউটি’-র দ্বিতীয় সিজনে এই নিয়ে দু’নম্বর অস্ত্র যুক্ত হয়েছে। গত মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতে গেম কর্তৃপক্ষ জানিয়েছিলেন ‘কল অফ ডিউটি’-র মোবাইল ভার্সানের ক্ষেত্রে মডার্ন ওয়ারফেয়ারে AS Val যুক্ত হচ্ছে। এখনও পর্যন্ত শোনা গিয়েছে, ১১ মার্চ লঞ্চ হয়েছে গেমের দ্বিতীয় সিজন। তবে এই ব্যাপারে আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি গেম কর্তৃপক্ষ।

তবে গেমের দ্বিতীয় সিজন যবেই আসুক না কেন, অসংখ্য নতুন ফিচার আসতে চলেছে সেটা স্পষ্ট। নতুন অস্ত্র ছাড়াও নতুন ম্যাপ পাবেন খেলোয়াড়রা। দীর্ঘদিন ধরে Shoothouse ম্যাপের জন্য অপেক্ষা করছিলেন CoD গেমাররা। সেই ম্যাপের পাশাপাশি আসতে চলেছে ছোট সাইজের একটি মাল্টি-প্লেয়ার মোডের ম্যাপ। এই ম্যাপটি একসঙ্গে একাধিক খেলোয়াড় ব্যবহার করতে পারবেন। এছাড়াও Shipment, Oasis এবং Satellite—- এই তিনটি ম্যাপও যুক্ত হচ্ছে ‘কল অফ ডিউটি’-র দ্বিতীয় সিজনে।

আরও পড়ুন- PUBG: New State-এর প্রি-রেজিস্ট্রেশন শুরু, রিলিজ হয়েছে ট্রেলর

সূত্রের খবর, এই গেমের মোবাইল ভার্সানেও অরিজিনাল Nuketown ম্যাপ রিস্টোর করা হচ্ছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla