Battlegrounds Mobile India গেমের নতুন আপডেটে যুক্ত হয়েছে টেসলা গিগাফ্যাক্টরি, ইগনিশন মোড

এই গেমে যুক্ত হচ্ছে নতুন অস্ত্র MG3 লাইট মেশিনগান (LMG)। জানা গিয়েছে, আগের M249 অস্ত্রের পরিবর্তে এই নতুন অস্ত্র যুক্ত হয়েছে গেমে।

Battlegrounds Mobile India গেমের নতুন আপডেটে যুক্ত হয়েছে টেসলা গিগাফ্যাক্টরি, ইগনিশন মোড
গেম লঞ্চের পর এই প্রথমবার কনটেন্ট আপডেট হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 10:04 AM

পাবজি মোবাইল ভারতীয় অবতার ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভিডিয়ো গেম লঞ্চের পর এই প্রথমবার কনটেন্ট আপডেট হয়েছে। উল্লেখ্য, ২ জুলাই ভারতে আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হয়েছে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম। নতুন কনটেন্ট আপডেটের ক্ষেত্রে একটি টাইম লিমিটেড বা নির্দিষ্ট সময়সীমার মোড চালু হয়েছে। এর নাম Mission Ignition। এছাড়াও MG3 নামের সম্পূর্ণ নতুন একটি অস্ত্রও যুক্ত হয়েছে এই ভিডিয়ো গেমে। এর পাশাপাশি নতুন রয়্যাল পাস (মাসিক ভিত্তিতে) ফিচারও যুক্ত হয়েছে গেমের কনটেন্ট আপডেটের মধ্যে।

অন্যদিকে, নতুন কনটেন্ট আপডেটের ক্ষেত্রে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের সঙ্গে যুক্ত হয়েছে ইলন মাস্কের ইলেকট্রিক ভেহিকেল নির্মাণ সংস্থা টেসলার নাম। গেম নির্মাণকারী দক্ষিণ কোরিয়ার সংস্থা ক্র্যাফটন একথা ঘোষণা করেছে। জানা গিয়েছে, ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল গেমের Erangel ম্যাপের ক্ষেত্রে (ফার্স্ট পার্সন ব্যাটেল রয়্যাল গেম) যে গিগাফ্যাক্টরি লক্ষ্যণীয়, সেক্ষেত্রেই যুক্ত হয়েছে টেসলা সংস্থা।

উল্লেখ্য, গত সপ্তাহে একটি ভিডিয়ো রিলিজ হয়েছিল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের নতুন ভার্সন 1.5.0 প্রসঙ্গে। সেখানে গেমের নতুন কনটেন্ট আপডেট প্রসঙ্গে আভাস দেওয়া হয়েছিল। আর সেখানেই বলা হয়েছিল যে এই গেমে যুক্ত হচ্ছে নতুন অস্ত্র MG3 লাইট মেশিনগান (LMG)। জানা গিয়েছে, আগের M249 অস্ত্রের পরিবর্তে এই নতুন অস্ত্র যুক্ত হয়েছে গেমে। Classic maps এবং Karakin map- এ গেম খেলার সময় এয়ারড্রপের ক্ষেত্রে নতুন অস্ত্র MG3 লাইট মেশিনগান (LMG) লক্ষ্য করা যাবে। অন্যদিকে, M249 LMG এই অস্ত্র এখন এয়ারড্রপের পরিবর্তে ফিল্ড ড্রপের ক্ষেত্রে লক্ষ্য করা যাবে।

এদিকে, নতুন Erangel map- এর নয়া Ignition mode- এ নতুন ছয়টি লোকেশন বা এলাকা লক্ষ্য করা যাবে। এই নতুন মোডের ক্ষেত্রে এক জায়গা থেকে অন্যত্র প্লেয়ারদের পাঠানোর ঘটনা অটোম্যাটিকালি হবে। জানা গিয়েছে, গেমের নতুন কনটেন্ট আপডেটের ক্ষেত্রে একজন গেমার তার বন্দুকের ফিচার কাস্টোমাইজ করে সেটিংস উন্নত করতে পারবেন। এছাড়াও নয়া আপডেটের মাধ্যমে ফ্রি ইভেন্টের মধ্যে স্যান্ড বটল এক্সচেঞ্জ অফার পাবেন গেমাররা। থাকবে অন্যান্য পুরস্কার পাওয়ার সুযোগও। এর সঙ্গে থাকবে নতুন অনেক ইভেন্টও।

আরও পড়ুন- Battlegrounds Mobile India: আনুষ্ঠানিক লঞ্চের এক সপ্তাহের মধ্যেই গেমার সংখ্যা ৩৪ মিলিয়নের বেশি!