BGMI On TV: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া টুর্নামেন্ট এবার সরাসরি টিভির পর্দায়, কোন চ্যানেলে দেখতে পাবেন?

BGMI Master Series At Star Sports 2: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভক্তদের জন্য সুখবর! আসন্ন বিজিএমআই মাস্টার সিরিজ়টি এবার টিভির পর্দায় দেখতে পারবেন। স্টার স্পোর্ট 2 থেকেই এই টুর্নামেন্টের সরাসরি সম্প্রচার দেখা যাবে।

BGMI On TV: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া টুর্নামেন্ট এবার সরাসরি টিভির পর্দায়, কোন চ্যানেলে দেখতে পাবেন?
বিজিএমআই মাস্টার সিরিজ় এবার টিভির পর্দায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 11:12 PM

ক্রিকেট থেকে শুরু করে হকি, ফুটবল, টেনিস, টেবল টেনিস, দাবা-র মতো গেমের সম্প্রচার আপনি সরাসরি টিভিতে দেখেছেন। কিন্তু জনপ্রিয় রয়্যাল ব্যাটল গেম ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India)-র কোনও টুর্নামেন্ট এত দিন টিভিতে সরাসরি সম্প্রচার দেখার সুযোগ আপনার হয়নি। এবার আপনি টিভিতে বিজিএমআই দেখতে পারবেন। না, মানে টিভি থেকে আপনার বিজিএমআই খেলার চান্স নেই। তবে, বিজিএমআই টুর্নামেন্টগুলি (BGMI Tournament) আপনি সরাসরি টিভিতে (Television) সম্প্রচারিত হতে দেখতে পারবেন।

ভারতের ইস্পোর্টস ইতিহাসে এই প্রথম কোনও বিজিএমআই টুর্নামেন্ট টেলিভিশনে সম্প্রচারিত হতে চলেছে। বিজিএমআই মাস্টার্স সিরিজ় টুর্নামেন্টের জন্য হাত মিলিয়েছে স্টার স্পোর্টস এবং নডউইন গেমিং। এই টুর্নামেন্টের প্রাইজ় পুল 1.5 কোটি টাকা। আর প্রতিটি ম্যাচই আপনি দেখতে পারবেন স্টার স্পোর্টসে।

চলতি মাসের শেষ থেকেই শুরু হতে চলেছে বিজিএমআই মাস্টার্স সিরিজ় টুর্নামেন্ট। নডউইন স্টুডিও থেকে ম্যাচগুলি সরাসরি সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস 2-এ। সংস্থাটি এর মধ্যেই এই বিষয়ে অফিসিয়াল বিবৃতিও প্রকাশ করেছে। ডিজ়নি স্টার স্পোর্টস-এর প্রধান সঞ্জোগ গুপ্তা একটি অফিসিয়াল প্রেস রিলিজ়ে বলেছেন, ইস্পোর্টস হল ভারতের দ্রুত বর্ধনশীল একটি সেগমেন্ট।

তিনি আরও যোগ করে বলেছিলেন, “এই ক্ষেত্রে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ রয়েছে ভারতের। দেশি গেমিংয়ের রমরমা যেখানে বেড়ে চলেছে সেখানে সামনের দিকে দেশে আরও ইস্পোর্টস কমিউনিটি তৈরি হবে। এই পরিস্থিতিতে স্টার স্পোর্টস সবসময় তার ভক্তদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য সম্ভাব্য সবকিছু নিয়ে কাজ করে এবং ভবিষ্যতেও করবে।তাই, দর্শকরা এখন টিভিতেই বিজিএমআই টুর্নামেন্ট দেখার সুযোগ পাবেন।”

অন্যদিকে, নডউইন গেমিংয়ের সহ-প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং ডিরেক্টর অক্ষত রাঠি তার অফিসিয়াল বিবৃতিতে বলেছেন, “আমরা মহামারীর সময় থেকেই এত বড় সহযোগিতার ভিত্তি তৈরি করছিলাম। এটি আমাদের জন্য একটি বড় পদক্ষেপ, যাতে আমরা সঠিক দিক নির্দেশনার মাধ্যমে ইস্পোর্টসকে মানুষের কাছে নিয়ে যেতে সক্ষম হব।”

এদিকে, বিজিএমআই গেমটিতে বিভিন্ন সময়ে টুর্নামেন্টগুলি চলতেই থাকে। BMOC টুর্নামেন্ট সবেমাত্র শেষ হয়েছে। এখন গেমাররা BGMI মাস্টার সিরিজের অপেক্ষায় রয়েছেন। এই BGMI টুর্নামেন্টটি তাদের বিভিন্ন সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব-এ লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে দেখানো হবে। সব মিলিয়ে ইস্পোর্টস অনুরাগীদের জন্য সুখবরটি হল, দীর্ঘ প্রতীক্ষার পর টিভি চ্যানেলেও ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার টুর্নামেন্ট চাক্ষুষ করা যাবে।