BGMI Masters Series: 1.5 কোটি টাকা পুরস্কারমূল্য, বিজিএমআই মাস্টার্স সিরিজ় কবে শুরু হচ্ছে?

BGMI Latest Update: 1.5 কোটি টাকার INR BGMI LAN ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে ভারতে। এই টুর্নামেন্টের নাম বিজিএমআই মাস্টার সিরিজ় (BGMI Master Series)। 24 জুন থেকে শুরু হয়ে ইভেন্টটি চলবে 17 জুলাই পর্যন্ত।

BGMI Masters Series: 1.5 কোটি টাকা পুরস্কারমূল্য, বিজিএমআই মাস্টার্স সিরিজ় কবে শুরু হচ্ছে?
BGMI মাস্টার্স সিরিজ় আসছে শীঘ্রই।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 18, 2022 | 11:43 PM

প্রতিদিন জনপ্রিয়তার নতুন মাত্রা যুক্ত হচ্ছে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) ই-স্পোর্টসে। থাকছে বিরাট প্রাইজ় পুল ও তার সঙ্গে ভিউয়ারশিপ কাউন্টও। সম্প্রতি স্টার স্পোর্টস (Star Sports) ঘোষণা করেছে, নোডউইন গেমিংয়ের সঙ্গে তার নতুন পার্টনারশিপের খবরটি। 1.5 কোটি টাকার INR BGMI LAN ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে ভারতে। এই টুর্নামেন্টের নাম বিজিএমআই মাস্টার সিরিজ় (BGMI Master Series)। 24 জুন থেকে শুরু হয়ে ইভেন্টটি চলবে 17 জুলাই পর্যন্ত।

এই ইভেন্টে মোট 24টি আমন্ত্রিত দল অংশ নিতে চলেছে। তিনটি বিভাগে ভাগ করা হবে প্রতিটি দলকে। তবে কোন কোন দল অংশ নিতে চলেছে, সে বিষয়ে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া বা নোডউইন গেমস কারও তরফ থেকেই কিছু জানানো হয়নি। আগামী কয়েক দিনের মধ্যেই সেই ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে। এদিকে যদি প্রাইজ় পুলের কথা বলা হয়, তাহলে এটি ভারতের দ্বিতীয় বৃহত্তম ইস্পোর্টস ইভেন্ট। তার আগের সবথেকে বড় ইভেন্ট BMPS Season 1-এর প্রাইজ় পুলও ছিল বিরাট, 2 কোটি টাকা, যা শেষ হয়ে যায় গত 12 জুন।

কবে এবং কখন দেখা যাবে বিজিএমআই মাস্টার্স সিরিজ়

বিজিএমআই মাস্টার্স সিরিজ় এক্সক্লুসিভলি সম্প্রচারিত হয় স্টার স্পোর্টস 2 চ্যানেলে। 24 জুন থেকে শুরু হয়ে প্রতিদিন রাত 8:30-11:30 পর্যন্ত চ্যানেলে চলবে সিরিজ়ের ম্যাচগুলি। হিন্দি, ইংরেজি এবং তামিল মূলত এই তিন ভাষায় দেখা যাবে। বিজিএমআই ইতিহাসে এই প্রথম গেমাররা টিভিতে ম্যাচ দেখার আনন্দ উপভোগ করতে পারবেন।

নোডউইন গেমিংয়ের ম্যানেজিং ডিরেক্টর এবং সহ-প্রতিষ্ঠাতা অক্ষথ রথি বলছেন, “আমরা এত বড় সহযোগিতার ভিত্তি তৈরি করতে অতিমারির সময় থেকে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। এটি আমাদের জন্য সঠিক পথ এবং একটি খুব বড় পদক্ষেপ। কারণ, আমরা এখন ইস্পোর্টগুলিকে জনগণের কাছে নিয়ে যেতে সফল হচ্ছি। এত দিন পর্যন্ত ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে লাইভ স্ট্রিমিংয়ের সঙ্গে ইসপোর্টগুলি সর্বদা যুক্ত ছিল।”

তিনি আরও যোগ করে বললেন, “একটি মূলধারার স্পোর্টস চ্যানেলের সঙ্গে এই সহযোগিতার মাধ্যমে আমরা সেই ছকটি ভাঙতে চাই। স্যাটেলাইট টেলিভিশনের সুবিধা রয়েছে যেমন দেশের প্রতিটি প্রান্ত জুড়ে। সকলের কাছে পৌঁছে যাওয়ার অপ্রতিদ্বন্দী ক্ষমতা, নিরবচ্ছিন্ন এবং সময়োপযোগী সম্প্রচার যা ইন্টারনেট সংযোগ এবং গতির পাশাপাশি দূরবর্তী অঞ্চলে বসবাসকারী জনসাধারণের জন্য ক্রয়ক্ষমতার উপর নির্ভরশীল নয়। আমরা ইস্পোর্টসের নাগাল ছড়িয়ে দিতে ভারত জুড়ে যুবকদের সঙ্গে সংযোগ স্থাপন এবং অন্যান্য ঐতিহ্যবাহী খেলার অঙ্গনে ইস্পোর্টস নিয়ে আসার অপেক্ষায় আছি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla