BGMI MSP Underdog Cup Final: ৯ মে বিজিএমআই এমএসপি আন্ডারডগ কাপের ফাইনাল ম্যাচ, খেলবে ১৬টা দল, ৫০ হাজার টাকা পুরস্কারমূল্য

Battlegrounds Mobile India: এমএসপি আন্ডারডগ কাপ ফাইনালটি শুরু হতে চলেছে ৯ মে থেকে। সোমবার ঠিক বিকেল ৪টে থেকে শুরু হচ্ছে ফাইনাল ম্যাচ। চলবে টানা ২ দিন। ফাইনালে যে ১৬টি দলকে দেখা যাবে, সেই দলগুলির তালিকা এক নজরে দেখে নেওয়া যাক।

BGMI MSP Underdog Cup Final: ৯ মে বিজিএমআই এমএসপি আন্ডারডগ কাপের ফাইনাল ম্যাচ, খেলবে ১৬টা দল, ৫০ হাজার টাকা পুরস্কারমূল্য
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 11:26 PM

টানা দু’সপ্তাহ তীব্র উত্তেজনাপূর্ণ ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) বা বিজিএমআই অ্যাকশনের পর এবার এমএসপি আন্ডারডগ কাপ ফাইনালের (MSP Underdog Cup Final) পালা। সেরার সেরা হতে এবং বহুমূল্যের প্রথম পুরস্কারটি জিতে নিতে এবার সামনাসামনি হতে চলেছে শীর্ষের ১৬টি দল। এমএসপি আন্ডারডগ কাপ ফাইনালটি শুরু হতে চলেছে ৯ মে থেকে। সোমবার ঠিক বিকেল ৪টে থেকে শুরু হচ্ছে ফাইনাল ম্যাচ। চলবে টানা ২ দিন। ফাইনালে যে ১৬টি দলকে দেখা যাবে, সেই দলগুলির তালিকা এক নজরে দেখে নেওয়া যাক।

ফাইনালের ১৬ দল

১) টিম জ়িরো কিলস

২) টিম নক ফিনিশ

৩) টিম ৪ ফ্র্যাগার্স

৪) আইএনআর ইস্পোর্টস

৫) স্কাল এফটিডব্লু

৬) টিম ফোর কিডন্যাপার

৭) টিম এইচওডি

৮) টিম হাইড

৯) টিম এক্সপার্ট ইস্পোর্টস

১০) ভল্ট

১১) লাইনআপ৭

১২) টিম ড্যামেজ অফিসিয়াল

১৩) প্যানিক ইস্পোর্টস

১৪) আইওটিএক্সএনএক্সএস

১৫) টিম ডিথ্রিভিল আলফা

১৬) বোট আর্মি ই-স্পোর্টস

ফাইনালের দুই দিনেই খেলবে ১৬টি দল। আটটি ম্যাপ-জুড়ে মোট ৪টি ম্যাচ খেলা হবে। এমএসপি গেমিং ইউটিউব চ্যানেলে এই টুর্নামেন্টের লাইভ স্ট্রিমিং হবে। এমএসপি আন্ডারডগ ফাইনালে যে দল জিতবে, পুরস্কারমূল্য হিসেবে তারা পেয়ে যাবে ৫০,০০০ টাকা। সেমি-ফাইনাল এবং কোয়ার্টার ফাইনালের হাইলাইট এমএসপি গেমিং ইউটিউব চ্যানেলে দেখে নিতে পারবেন প্লেয়াররা।

দেশের প্রান্তিক জায়গাগুলি থেকে গেমিং প্রতিভাদের নিয়ে আসতেই আয়োজিত হয় টুর্নামেন্টটি। এবারে প্রায় ১,০০০-এর কাছাকাছি ই-স্পোর্টস টিম অংশ নিয়েছে এই টুর্নামেন্টে। প্রতিটি দলকেই তাদের প্রতিভা তুলে ধরতে হয়েছে। আর তাদের মধ্যেই সেরা দলগুলি জায়গা করে নিয়েছে এমএসপি আন্ডারডগ কাপ ফাইনালে। ভক্ত এবং ইস্পোর্টস অনুগ্রাহীরা চাইলে এমএসপি গেমিং ডিসকর্ড চ্যানেলে যোগ দিতে পারেন ফাইনালের প্রতি মুহূর্তের আপডেট পেতে।