JioGames: মে মাসেই জিও গেমসে আসছে নতুন ছোটা ভিম, তার আগেই জেনে নিন সব তথ্য

Chhota Bheem, JioGames: জিও গেমসে এবার ছোটা ভিম আসছে। মে মাস থেকেই এই গেমটি খেলতে পারবেন জিও গেমস ব্যবহারকারীরা। তার আগেই জেনে নিন একাধিক গুরুত্বপূর্ণ তথ্য।

JioGames: মে মাসেই জিও গেমসে আসছে নতুন ছোটা ভিম, তার আগেই জেনে নিন সব তথ্য
জিও গেমসে এবার ছোটা ভিম!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 09, 2022 | 12:43 PM

এই গরমে নতুন ঘর খুঁজে পেয়েছে ছোটা ভিম। আর তার সেই নতুন আস্তানার নাম জিওগেমস। গেমারদের ছোটা ভিম-এর অভিজ্ঞতা দিতে জিওগেমস-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে গ্রিম গোল্ড অ্যানিমেশন প্রাইভেট লিমিটেড। মে মাসেই তা শুরু হতে চলেছে বলে জানানো হয়েছে জিওগেমস-এর পক্ষ থেকে।

এই মে মাসে কার্টুন চরিত্রের জন্মদিন উদযাপন করার সময় বাচ্চারা এবং সর্বোপরি গেমিং উৎসাহীরা ছোটা ভিম গেমটি খেলতে পারবেন। এই গেমটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং জিও সেট-টপ বক্সের মতো প্ল্যাটফর্মে উপস্থিত জিওগেমস অ্যাপে খেলার জন্য উপলব্ধ হতে চলেছে। ছোটা ভিম হল, ভারতের সবচেয়ে  জনপ্রিয় অ্যানিমেটেড চরিত্রগুলির মধ্যে একটি। জিওগেমস-এর তরফে বলা হচ্ছে, এই বছরের বাচ্চাদের গ্রীষ্মকালীন ছুটিতে কিছু বোনাস মজা এবং আনন্দ যোগ করতেই নিয়ে আসা হচ্ছে ছোটা ভিম।

দেশের সবথেকে জনপ্রিয় অ্যানিমেটেড শো ছোটা ভিম প্রায় এক দশকেরও বেশি সময় ধরে ভারতীয় টিভির অংশ। খাঁটি সোনার হৃদয়ের ধুতি পরিহিত শিশু তার বিশ্বস্ত বন্ধুদের সঙ্গে মজা করে এবং মানুষকে সাহায্য করার জন্য বিশ্বজুড়ে অবিশ্বাস্য অ্যাডভেঞ্চারে যান। এখন জিওগেমস-এ নতুন গেমটি আসার সঙ্গে সঙ্গে ছোটা ভিম টিম তাদের দুঃসাহসিক কাজে যোগদানের জন্য সমস্ত ভক্তদের আমন্ত্রণও জানিয়েছে।

এই খবরটিও পড়ুন

“আমরা জিও-র সঙ্গে যুক্ত হতে পেরে এবং জিওগেমস-এ উপস্থিত হতে পেরে খুবই উত্তেজিত। জিওগেমস, তার সমস্ত ডিভাইস এবং তাদের ইকোসিস্টেমের উপস্থিতির মধ্যে দিয়ে একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম প্রদান করে, যা ভারতের প্রিয় অ্যানিমেটেড শো – ছোটা ভিম-কে অন্তর্ভুক্ত করে এবং আমাদের অনুরাগীদের তাদের পছন্দের সঙ্গে সংযোগ করতে দেয়। আমরা ৫টি হাইপার ক্যাজুয়াল গেম লঞ্চ করব এবং জিও-র এই গেমিং প্ল্যাটফর্মে আরও অনেক কিছু যোগ করব খুব শীঘ্রই,” গ্রিন গোল্ড অ্যানিমেশনের চিফ স্ট্র্যাটেজি অফিসার শ্রীনিবাস চিলাকালপুদি একটি প্রেস বিজ্ঞপ্তিতে এমনই কথা বলেছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla